Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Nawazuddin Siddiqui

ব্যক্তিগত জীবনের আঁচ পেশাতেও, থমকে গেল নওয়াজ়ের ছবির মুক্তি!

দাম্পত্য কলহ এবং একাধিক তিক্ততার জেরে আপাতত মুখ দেখাদেখি বন্ধ নওয়াজ়উদ্দিন এবং তাঁর স্ত্রী আলিয়ার। সমস্যার সমাধান না হলে থমকে যেতে পারে নওয়াজ়ের পেশাদার জীবন।

 ‘Tiku Weds Sheru’ release delayed

দাম্পত্য কলহের কারণে বেশ কয়েক দিন ধরেই খবরের শিরোনামে অভিনেতা নওয়াজ়উদ্দিন আর প্রযোজক আলিয়া। ছবি—ইনস্টাগ্রাম

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৬ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:০৩
Share: Save:

ব্যক্তিগত জীবনের ঝড় গিয়ে ধাক্কা দিল পেশাদার জীবনেও। মুক্তি পিছিয়ে গেল ‘টিকু ওয়েডস শেরু’র। নওয়াজ়উদ্দিন সিদ্দিকি অভিনীত সেই ছবি চলতি বছরই ওটিটি মঞ্চে মুক্তি পাওয়ার কথা ছিল। আপাতত অভিনেতার পারিবারিক অশান্তির জেরে প্রচারকাজ সম্ভব হচ্ছে না। সাই কবীর পরিচালিত এই ছবিতে মূল চরিত্রে রয়েছেন অবনীত কউর এবং নওয়াজ়। ছবিটি নেতিবাচক প্রতিক্রিয়ার শিকার হোক, চাইছেন না নির্মাতারা। তাই সঠিক সময়ের অপেক্ষায় মুক্তি পিছিয়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা।

দাম্পত্য কলহের কারণে বেশ কয়েক দিন ধরেই খবরের শিরোনামে অভিনেতা নওয়াজ়উদ্দিন আর প্রযোজক আলিয়া। চর্চা চলছে লোকমুখেও। স্ত্রীর সঙ্গে বিবাদ এমন পর্যায়ে পৌঁছে গিয়েছে যে, এক ছাদের নীচে থাকা যাচ্ছে না। হোটেলে গিয়ে উঠেছেন নওয়াজ়উদ্দিন। সেখানেই সপ্তাহ পার। আর স্ত্রী আলিয়া সিদ্দিকি রয়েছেন আন্ধেরির বাংলোয়।

ঝামেলার সূত্রপাত নাকি অভিনেতার মা মেহেরুন্নিসা সিদ্দিকির সঙ্গে। সম্পত্তি সংক্রান্ত জটিলতা। পুত্রবধূ মুখে মুখে তর্ক করায় সোজা থানায় চলে যান অভিনেতার মা। তার পর থেকে ক্রমশ জটিল হচ্ছে পরিস্থিতি।

আলিয়া সমাজমাধ্যমে লেখেন, “আমার জীবনের মূল্যবান ১৮টা বছর ওই লোকটাকে দেওয়ার জন্য আফসোস হয়। আমাকে এতটুকু গুরুত্ব দেয়নি কোনও দিন। ২০১০ সালে আমরা বিয়ে করি। তার এক বছর পর সন্তানের জন্ম দিই। আমার মায়ের উপহার দেওয়া ফ্ল্যাট বেচে নওয়াজ়কে গাড়ি কিনে দিই। সব কিছুর পরও আমায় অসম্মান করেছে। নিজের সন্তানকে অবধি স্বীকার করেনি।”

আলিয়ার অভিযোগ, তাঁর দ্বিতীয় সন্তানের দায়িত্ব নিতে চান না নওয়াজ়। অভিনেতার দাবি, সে তাঁর সন্তান নয়, আলিয়ার প্রাক্তনের। তা ছাড়াও একাধিক তিক্ততার জেরে আপাতত মুখ দেখাদেখি বন্ধ দম্পতির। এই সমস্যার সমাধান না হলে থমকে যেতে পারে নওয়াজ়ের পেশাদার জীবন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE