Advertisement
০৮ মে ২০২৪
Nayanthara

শাহরুখের সঙ্গে বলিউডে পা, তার পরই নাকি স্বেচ্ছায় অভিনয় ছাড়ছেন নয়নতারা?

শাহরুখ খানের বিপরীতে বলিউডে অভিষেক ঘটতে চলেছে নয়নতারার। কিন্তু তার আগেই অবসর ঘোষণা অভিনেত্রীর!

Nayanthara will be quitting acting after her Bollywood debut opposite Shah Rukh Khan

অভিনয় ছাড়ার সিদ্ধান্ত নিলেন নয়নতারা! ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৪ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:০৩
Share: Save:

দক্ষিণী ছবির এই মুহূর্তের পয়লা নম্বর অভিনেত্রী নয়নতারা। নিজের জীবনের গুরুত্বপূর্ণ এক অধ্যায় পার করেছেন তিনি ২০২২ সালে। পরিচালক বিঘ্নেশের সঙ্গে দীর্ঘ দিন প্রেম করেছেন নয়নতারার। তার পর ২০২২ সালের জুন মাসে চারহাত এক হয়। অক্টোবরেই সারোগেসির মাধ্যমে যমজ পুত্রের অভিভাবক হন তাঁরা। একই বছরে এত কিছু! এ বার নতুন বছরে ফের চমকে দেওয়ার মতো খবর। ‘জওয়ান’ ছবিতে শাহরুখ খানের বিপরীতে দেখা যাবে নয়নতারাকে। অ্যাটলি পরিচালিত এই ছবির হাত ধরেই বলিউডে অভিষেক ঘটতে চলেছে তাঁর। কিন্তু তাঁর আগেই অবসর ঘোষণা করলেন অভিনেত্রী!

গত বছরের শেষে নয়নতারা জীবনে এসেছে উইর, উলাগম। তাঁর যমজ পুত্রসন্তান। তার পর থেকেই নাকি বদলে গিয়েছে নয়নতারা জীবন। এই মুহূর্তে নয়নতারার জীবনের ধ্যানজ্ঞান এই দু’জন। তাই দুই ছেলের জন্যই নাকি অভিনয় থেকে অবসর নিতে চলেছেন অভিনেত্রী। সূত্রের খবর, এই মুহূর্তে প্রযোজনা সংস্থা ‘বিঘ্নেশ’-এর দিকে বাড়তি মনোযোগ দিতে চাইছেন অভিনেত্রী। যদিও এই বিষয়ে নয়নতারা এখনও কিছুই জানাননি। নয়নতারাকে শেষ বার দেখা গিয়েছিল অশ্বিন সারভানন পরিচালিত ‘কানেক্ট’ ছবিতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE