Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৯ ডিসেম্বর ২০২১ ই-পেপার

Sushant: বন্ধুকে গ্রেফতারের পর প্রয়াত অভিনেতা সুশান্তের ২ পরিচারককে তলব এনসিবির

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ৩০ মে ২০২১ ২১:৩৮
সুশান্ত সিংহ রাজপুত

সুশান্ত সিংহ রাজপুত

সিদ্ধার্থ পিঠানিকে গ্রেফতার করার এক দিনের মধ্যেই প্রয়াত অভিনেতা সুশান্ত সিংহ রাজপুতের পরিচারকদের তলব করল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এনসিবি সূত্রে খবর, সিদ্ধার্থের মতো মাদক সংক্রান্ত মামলার জন্যই জিজ্ঞাসাবাদ করা হবে নীরজ এবং কেশবকে। সুশান্তের মৃত্যুর পরে শোনা গিয়েছিল, অভিনেতাকে মাদক সরবরাহ করায় দুই ব্যক্তির হাত রয়েছে। তখনও তাঁদের জিজ্ঞাসাবাদ করা হয়েছিল।

গত ২৮ মে হায়দরাবাদ থেকে সিদ্ধার্থকে গ্রেফতার করেন এনসিবি-র আধিকারিকরা। সেখানকার স্থানীয় আদালতের অনুমতি নিয়ে মুম্বইয়ে নিয়ে আসা হয় তাঁকে। আপাতত ১ জুন পর্যন্ত এনসিবির হেফাজতেই থাকবেন সিদ্ধার্থ। গত বছর থেকেই এনসিবির নজরে ছিলেন সুশান্তের বন্ধু। একাধিক বার তাঁকে এনসিবি-র দফতরে ডেকে জিজ্ঞাসাবাদও করে কেন্দ্রীয় তদন্ত সংস্থাগুলি। তাঁর বয়ানে অসঙ্গতি লক্ষ্য করা গিয়েছিল বলে দাবি সংস্থার আধিকারিকদের।

সুশান্তের মৃত্যু পরে মাদক যোগে গ্রেফতার করা হয়ে‌ছে প্রয়াত অভিনেতার প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তী এবং রিয়ার ভাই শৌভিককে। এ ছাড়াও বলিউডের তাবড় তাবড় তারকাদের কাউকে মাদক ব্যবহার করার জন্য গ্রেফতার করা হয়েছে কাউকে আবার জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এই মামলায় এখনও পর্যন্ত মোট ৩৫ জনকে এনসিবির হেফাজতে থাকতে হয়েছে।

Advertisement

আরও পড়ুন

Advertisement