Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Sushant Singh Rajput

Bollywood: সিদ্ধার্থকে অনেক দিন আগেই গ্রেফতার করা উচিত ছিল, মুখ খুললেন সুশান্তের পরিবারের আইনজীবী

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বিকাশ জানিয়েছেন, অনেক দিন আগেই সিদ্ধার্থকে গ্রেফতার করে সিবিআইয়ের জিজ্ঞাসাবাদ করা উচিত ছিল।

সিদ্ধার্থ পিঠানি এবং সুশান্ত সিংহ রাজপুত।

সিদ্ধার্থ পিঠানি এবং সুশান্ত সিংহ রাজপুত।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ মে ২০২১ ১৮:৪৬
Share: Save:

সুশান্ত সিংহ রাজপুতের বন্ধু সিদ্ধার্থ পিঠানির গ্রেফতার নিয়ে মুখ খুললেন প্রয়াত অভিনেতার পরিবারের আইনজীবী বিকাশ সিংহ। তিনি মনে করছেন, এ বার সুশান্তের মৃত্যুরহস্যের জট খুলতে পারবে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বিকাশ জানিয়েছেন, অনেক দিন আগেই সিদ্ধার্থকে গ্রেফতার করে সিবিআইয়ের জিজ্ঞাসাবাদ করা উচিত ছিল। কারণ, রিয়া চক্রবর্তী সুশান্তের ফ্ল্যাট ছেড়ে চলে যাওয়ার পর সেখানে অভিনেতার সঙ্গে থাকতেন সিদ্ধার্থ। বিকাশের কথায়, “সিদ্ধার্থই প্রথম লোক ডেকে তালা ভাঙিয়ে সুশান্তের ঘরে ঢুকেছিলেন। ওঁর ঝুলন্ত দেহকে নীচে নামিয়ে এনেছিলেন। সুশান্তের মৃত্যুকে এই মুহূর্তে খুন হিসেবেই দেখা হোক, বা আত্মহত্যা হিসেবে-- দুই ক্ষেত্রেই তদন্তের সময় সিদ্ধার্থের উপস্থিতি অত্যন্ত গুরুত্বপূর্ণ।”

গত ২৮ মে হায়দ্রাবাদ থেকে সিদ্ধার্থকে গ্রেফতার করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। সেখানকার স্থানীয় আদালতের অনুমতি নিয়ে মুম্বইয়ে নিয়ে আসা হয় তাঁকে। আপাতত ১ জুন পর্যন্ত এনসিবির হেফাজতেই থাকবেন তিনি। মুম্বইয়ের আদালতেও ইতিমধ্যে তোলা হয় সুশান্তের বন্ধুকে।

সুশান্তের মৃত্যুর পর থেকেই সিবিআই এবং এনসিবির আতসকাচের তলায় ছিলেন তাঁর ফ্ল্যাটমেট সিদ্ধার্থ। একাধিক বার তাঁকে ডেকে এনে জিজ্ঞাসাবাদও করে কেন্দ্রীয় তদন্ত সংস্থাগুলি। প্রত্যেক বারই অসংগতি লক্ষ করা গিয়েছিল তাঁর বয়ানে। অবশেষে তাঁর গ্রেফতার অভিনেতার মৃত্যুতদন্তের নতুন দিক খুলে দিতে পারে বলে মনে করছেন অনেকেই।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Sushant Singh Rajput Siddharth Pithani
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE