Advertisement
০৭ মে ২০২৪
Srabanti Chatterjee

Srabanti: ‘সেই রাস্তাটা ধরার কথা ছিল না’, কী নিয়ে আফসোস অভিনেত্রী শ্রাবন্তীর?

হারিয়ে যাওয়ার কথা বলছেন কেন শ্রাবন্তী?

শ্রাবন্তী চট্টোপাধ্যায়

শ্রাবন্তী চট্টোপাধ্যায়

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ মে ২০২১ ১৭:২৯
Share: Save:

পাহাড়ের প্রেমে পড়লেন শ্রাবন্তী? নাকি পাহাড়ের সঙ্গে সঙ্গে নতুন মানুষেরও? আর তাই কোনও এক প্রিয় মানুষের কাছে আবদার, ‘যদি কখনো হারিয়ে যাই পাহাড়ে খুঁজো আমায়’। সঙ্গে লেখার পিছনে নীল পাহা়ড়ের ছবি দিয়েছেন অভিনেত্রী।

বাকি সকলের মতোই শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও প্রেমে পড়েন। কিন্তু তাঁর সম্পর্ক ও বিয়ে নিয়ে অনুরাগী ও নেটাগরিকদের মধ্যে কৌতূহলের শেষ নেই। তাঁর তৃতীয় বিয়ে ভেঙে যাওয়ার পর থেকে সকলের চোখ অভিনেত্রীর ব্যক্তিগত জীবনে। প্রশ্ন নেটাগরিকদের মনে, ‘প্রেমে পড়লেন তিনি?' ‘কার প্রেমে?' ‘বিয়ে কবে করবেন?' ইত্যাদি। অনেক বছর আগেই সমালোচকদের কটাক্ষের থেকে মুখ ফিরিয়ে নিয়েছেন তিনি। আর তাই নিজের সম্পর্ক নিয়ে কোনও সাক্ষাৎকারেও কথা বলতে চান না অভিনেত্রী। তা ছাড়া নেটমাধ্যমে তাঁর যে যে প্রোফাইল রয়েছে, সেখানে যাতে নেতিবাচক মন্তব্য ভিড় না জমায়, তার রাস্তাও বন্ধ করে দিয়েছেন তিনি। যে কেউ তাঁর ছবির তলায় মন্তব্য করতে পারবেন না।

কিন্তু তাঁর নতুন লেখা দেখে নেটাগরিকদের সন্দেহ, প্রেম ও আবেগের বহিঃপ্রকাশ। ছবি ও লেখার উপরে তিনি নিজের মনের কথা প্রকাশ করলেন। জানালেন, যে রাস্তা ধরার কথা ছিল না, সে‌ই রাস্তাটাই সবাই ধরে। কী বলতে চাইলেন তিনি? এই উপলব্ধি কি রাজনীতিতে যোগদান করা নিয়ে আফসোস? নাকি নিছক ব্যক্তিগত জীবনের কথা বলতে চাইলেন শ্রাবন্তী?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood love life Srabanti Chatterjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE