Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Neelam Kothari

Neelam Kothari: আমাকে ‘বুড়ি’ বলে কটাক্ষ করেছেন অনেকে, নেটমাধ্যমের ট্রোলিং নিয়ে অকপট নীলম

প্রকাশ্যে এই কাজ করার জন্য অনেকেই সাধুবাদ জানিয়েছিলেন অভিনেত্রীকে।

অভিনেত্রী নীলম কোঠারি।

অভিনেত্রী নীলম কোঠারি।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৭ জুন ২০২১ ১৮:৫১
Share: Save:

নেটমাধ্যমে হেনস্থা নিয়ে মুখ খুলেছিলেন ১৯৮০ এবং ’৯০-এর দশকের জনপ্রিয় অভিনেত্রী নীলম কোঠারি। জানিয়েছিলেন, কী ভাবে নেটাগরিকদের আক্রমণের মুখে পড়েছিলেন তিনি।

ঘটনার সূত্রপাত নেটফ্লিক্সের সিরিজ ‘ফ্যাবুলাস লাইভস অব বলিউড ওয়াইভস’-কে ঘিরে। বহু বছর কর্ণ জোহর প্রযোজিত এই সিরিজের মাধ্যমে বলিউডে ফিরে এসেছিলেন নীলম। ইন্ডাস্ট্রির ৪ জন তারকা পত্নীর জীবনযাপনকে কেন্দ্র করে তৈরি এই সিরিজে নীলম ছাড়াও ছিলেন সোহেল খানের স্ত্রী সীমা খান, সঞ্জয় কপূরের স্ত্রী মহীপ কপূর এবং চাঙ্কি পাণ্ডের স্ত্রী ভাবনা পাণ্ডে।

সেই সিরিজে ক্যামেরার সামনেই ফিলারের সাহায্যে নিজের মুখ ভরাট করিয়েছিলেন তিনি। এই পদ্ধতিতে বয়সের সঙ্গে মুখে বাড়তে থাকা বলিরেখা ঢেকে যায়। ত্বক অনেক বেশি মসৃণ লাগে।

প্রকাশ্যে এই কাজ করার জন্য অনেকেই সাধুবাদ জানিয়েছিলেন অভিনেত্রীকে। তাঁর কথায়, ‘‘জানি না, কাজটা কতটা ঠিক করেছি। অনেকেই বলেছেন, এ রকম কাজ করার জন্য সাহস চাই। কিন্তু নেটমাধ্যমে অনেকেই আমাকে মেসেজে ‘বুড়ি’ জাতীয় বিশেষণ ব্যবহার করে কটাক্ষ করেছেন।’’

নীলম জানিয়েছেন, তিনি এই সিরিজে অভিনয় করতে রাজি হয়েছিলেন, কারণ দর্শককে তিনি নিজের জীবনের সবটাই রাখঢাক না করে দেখাতে চেয়েছিলেন। কিন্তু সেটা করতে গিয়েই প্রচুর নেতিবাচক মন্তব্যের মুখে পড়তে হয়ে তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Trolling Neelam Kothari
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE