• সংবাদ সংস্থা
সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে

‘একেবারে ভেঙে পড়েছিলাম’, মেয়ের বিচ্ছেদ নিয়ে অবশেষে মুখ খুললেন নীনা

Neena Gupta & Masaba
নীনা গুপ্ত সঙ্গে তাঁর মেয়ে মাসাবা। —ফাইল চিত্র।

মধু মান্তেনার সঙ্গে মেয়ে মাসাবার বিবাহ বিচ্ছেদের প্রায় এক বছর কেটে গিয়েছে। এত দিন সংবাদ মাধ্যমের কাছে সে নিয়ে কথা না বললেও অবশেষে প্রতিক্রিয়া জানালেন অভিনেত্রী নীনা গুপ্ত।

এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে নীনা বলেন, “প্রথম যখন জানতে পারি একেবারে ভেঙে পড়েছিলাম। কিছুতেই মেনে নিতে পারছিলাম না। মাসাবাই আমায় বিষয়টি থেকে বেরিয়ে আসতে সাহায্য করে।”

২০১৮-র ২৫ অগস্ট টুইটারে একটি পোস্টের মাধ্যমে স্বামী মধু মান্তেনার সঙ্গে আলাদা থাকার কথা ঘোষণা করেন মাসাবা। তিনি লেখেন, “দুই পরিবারের কাছের মানুষের সঙ্গে আলোচনা করেই এই সিদ্ধান্ত নিয়েছি আমরা। দু’জনেই চরম কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছি এই মুহূর্তে।” এরপরেই গত বছর বান্দ্রার ফ্যামিলি কোর্টে ডিভোর্স ফাইল করেন মধু-মাসাবা। 

আরও পড়ুন: ১৬ বছর বয়েসেই আমি কাস্টিং কাউচের শিকার, বিস্ফোরক রেশমি

দেখে নিন মাসাবার টুইটার পোস্টটি—

ছোটবেলা থেকেই মাসাবাকে একাই বড় করে তুলেছেন নীনা। আটের দশকে ক্রিকেট কিংবদন্তী ক্রিকেটার ভিভ রিচারডসের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে তাঁর। তিনি তখন দুই সন্তানের বাবা। প্রেমের শুরুর দিকে ভারতে নিয়মিত যাতায়াত ছিল ভিভের। তবে কোনও দিনই সেই সম্পর্ক বিয়ে পর্যন্ত গড়ায়নি। ১৯৮৯  সালে জন্ম নিয়েছে নীনা গুপ্তা আর ভিভ রিচার্ডসের মেয়ে মাসাবা। মেয়েকে দেখতে ভারতে এসেও ছিলেন ভিভ। তার পর ধীরে ধীরে ভাঙন ধরে নীনা-ভিভের সম্পর্কে। মেয়ে মাসাবাকে ‘সিঙ্গল মাদার’ হিসেবেই বড় করেছেন তিনি। মেয়ের বিবাহ বিচ্ছেদ কি নীনার মনে আরও এক বারউস্কে দিয়েছিল ‘একা’ থাকার যন্ত্রণা!

সবাই যা পড়ছেন

সব খবর প্রতি সকালে আপনার ইনবক্সে
আরও পড়ুন

সবাই যা পড়ছেন

আরও পড়ুন