Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Neena Gupta

Neena-Masaba: মাসাবার সঙ্গে যোগাযোগ রাখেননি ভিভ, মেয়েকে কী সান্ত্বনা দিয়েছিলেন নীনা?

অতীতের এক সাক্ষাৎকারে নীনা জানিয়েছিলেন, বাবাকে কাছে না পেয়ে মন খারাপ করতেন মাসাবা।  ভিভও বিশেষ যোগাযোগ রাখতেন না ভারতে তাঁর পরিবারের সঙ্গে। 

নীনা জানিয়েছিলেন, বাবাকে কাছে না পেয়ে মন খারাপ করতেন মাসাবা। 

নীনা জানিয়েছিলেন, বাবাকে কাছে না পেয়ে মন খারাপ করতেন মাসাবা। 

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ জুলাই ২০২১ ১২:১৯
Share: Save:

মা নীনা গুপ্তর কাছে বড় হয়েছেন মাসাবা গুপ্ত। বেড়ে ওঠার সময় বাবা ভিভ রিচার্ডসকে কাছে পাননি বলিউডের ফ্যাশন ডিজাইনার। সেই সময় নানা রকম সান্ত্বনা দিয়ে মেয়েকে ভুলিয়ে রাখতেন নীনা।

অতীতের এক সাক্ষাৎকারে নীনা জানিয়েছিলেন, বাবাকে কাছে না পেয়ে মন খারাপ করতেন মাসাবা। মাঝখানে প্রায় ৩ বছরের জন্য ভারতে নীনা এবং মেয়ে মাসাবার সঙ্গে কোনও রকম যোগাযোগ রাখেননি ভিভ। শুধুমাত্র মেয়ের জন্মদিনের মতো কিছু বিশেষ উপলক্ষে ফোন করতেন তিনি।

ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার ভিভ রিচার্ডসের সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন নীনা। ১৯৮৯ সালে জন্ম হয় তাঁদের কন্যা মাসাবার। কিন্তু ভিভ বা নীনা কেউই বিয়ের বন্ধনে নিজেকে জড়াতে চাননি। কিংবদন্তি ক্রিকেটার আগে থেকেই বিবাহিত ছিলেন। ফলত মেয়ের সঙ্গে থাকতে পারেননি ভিভ।

মাসাবাকে নীনা বলেছিলেন, তাঁর বাবা ‘ফ্যামিলি ম্যান’ নন। অর্থাৎ পরিবারের সঙ্গে থাকার মতো অবকাশ নেই তাঁর। পাশাপাশি নেট এবং প্রযুক্তি সম্পর্কে ভিভের বিশেষ জ্ঞান না থাকায় বিদেশ থেকে মাসাবার সঙ্গে যোগাযোগ রাখতে পারেন না তিনি। তবে বর্তমানে বাবা-মেয়ের সম্পর্ক অনেকটা সহজ। মাঝেমধ্যে একসঙ্গে সময় কাটান তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bollywood Neena Gupta Viv Richards Masaba Gupta
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE