Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Sourav Chakraborty

Sourav-Madhumita-Sourav: মধুমিতা-সৌরভ দাসের সম্পর্কের গুজব নিয়ে মুখ খুললেন অভিনেত্রীর স্বামী সৌরভ চক্রবর্তী

সৌরভ জানালেন, খাতায় কলমে তাঁরা আজও স্বামী-স্ত্রী। চূড়ান্ত আইনি পদক্ষেপ নেওয়া এখনও বাকি।

সৌরভ দাস, মধুমিতা সরকার এবং সৌরভ চক্রবর্তী

সৌরভ দাস, মধুমিতা সরকার এবং সৌরভ চক্রবর্তী

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৮ জুলাই ২০২১ ১১:৩৭
Share: Save:

২০১৯ সালের শুরুর দিকেই আলাদা হয়ে গিয়েছিলেন অভিনেতা-পরিচালক সৌরভ চক্রবর্তী ও অভিনেত্রী মধুমিতা সরকার। কিন্তু অতিমারির কারণে চূড়ান্ত আইনি পদক্ষেপ নেওয়া এখনও বাকি। সৌরভ জানালেন, খাতায় কলমে তাঁরা আজও স্বামী-স্ত্রী। এর মাঝেই পরিচালক মৈনাক ভৌমিকের ছবি ‘চিনি’-তে অভিনয় করেন অভিনেতা সৌরভ দাস ও মধুমিতা। ছবি যেমন জনপ্রিয় হয়, তেমনই মধুমিতার সঙ্গে সৌরভ দাসের নতুন রসায়ন নিয়ে গুজব রটে।

সৌরভ চক্রবর্তী জানিয়েছেন, তিনি এই খবরটিকে ‘গুজব’ হিসেবেই দেখতে চান। তাঁর মতে, অভিনেতা-অভিনেত্রীদের নিয়ে অনেক খবর রটে। সে সব মাথায় রেখেই তাঁর বক্তব্য, ‘‘এই রটনা কতটা সত্যি, কতটা মিথ্যে সেটা নিয়ে ভাবার সময় নেই আমার। হাতে একের পর এক কাজ রয়েছে। অঞ্জনদার ওয়েব সিরিজ ‘মার্ডার ইন দ্য হিলস’ মুক্তি পাচ্ছে। এ ছাড়াও নিজে পরিচালনায় নামছি আবার।’’ তবে তাঁর মনে হয়, যদি স্ত্রী মধুমিতার সঙ্গে তাঁর যোগাযোগ থাকত, বা বিচ্ছেদের পরেও তাঁদের মিলনের কোনও সম্ভাবনা থাকত, তা হলে না হয় তাঁকে এই খবরগুলো প্রভাবিত করত। কিন্তু সেই ন্যূনতম সম্পর্কটাও এখন নেই।

সৌরভ এবং মধুমিতা

সৌরভ এবং মধুমিতা

অন্য দিকে সৌরভ দাসের সঙ্গে তাঁর প্রেমিকা অনিন্দিতা বসুর অনেক দিনের সম্পর্ক। মাস কয়েক হল তাঁরা সহবাস করছেন কলকাতার একটি ফ্ল্যাটে। কিন্তু ‘রে’ ওয়েব সিরিজের শ্যুটিংয়ের সুবাদে অনিন্দিতাকে বেশ কিছু দিন মুম্বইয়ে থাকতে হয়েছিল। তারই মধ্যে সৌরভ-মধুমিতাকে একসঙ্গে পার্টি করতে দেখা গিয়েছিল।

মধুমিতা এর আগেই আনন্দবাজার অনলাইনকে বলেছিলেন, ‘‘একা মহিলা মানেই যখন খুশি, যার সঙ্গে খুশি, নাম জড়িয়ে দেওয়া যায়! এখানে আবার নামের মিল রয়েছে। আমার প্রাক্তন স্বামী সৌরভ। ইনিও অভিনেতা সৌরভ দাস। ব্যস, দুইয়ে দুইয়ে চার!’’

মধুমিতাও যেমন এই গুজবকে অস্বীকার করেছেন, তাঁর স্বামী সৌরভ চক্রবর্তীও সাফ জানিয়ে দিয়েছেন, খাতায় কলমে সম্পর্ক থাকলেও তাঁদের দু’জনের মধ্যে এখনও আর কোনও সম্পর্ক নেই। তাই এই সব বিষয়কে গুরুত্ব দিতে চান না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE