Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Neetu kapoor

বৌমা আলিয়া দক্ষিণ কোরিয়ায়, এর মাঝেই মুম্বইয়ে কত কোটি দিয়ে নতুন সম্পত্তি কিনলেন নীতু?

আর্ন্তজাতিক পোশাক সংস্থার মুখ হয়ে এই মুহূর্তে দক্ষিণ কোরিয়াতে রয়েছেন আলিয়া, এর মাঝেই নতুন সম্পত্তি কিনলেন নীতু কপূর।

 Neetu Kapoor Buys Property worth rs 17 crore in Mumbai

বান্দ্রায় নতুন ফ্ল্যাট কিনলেন আলিয়ার শাশুড়ি নীতু। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৭ মে ২০২৩ ১৫:৩০
Share: Save:

মুম্বইতে পালি হিল এলাকায় কপূর পরিবারের বাস। বাড়ির নাম কৃষ্ণা রাজ বাংলো। রাজ কপূর ও তাঁর স্ত্রীর নামাঙ্কিত এই বাড়িতেই থাকেন নীতু কপূররা। যদিও কপূরদের নতুন প্রজন্ম অর্থাৎ রণবীর, করিশ্মা, করিনা-সহ তাঁদের তুতো ভাই-বোনরা পালি হিলের বাড়িতে নয়, শহরের অন্যত্র সংসার পেতেছেন। তবে এই মুহূর্তে ঋষি কপূর পরিবারে একের পর এক সুখবর। মাস কয়েক আগেই ঠাকুরমা হয়েছেন নীতু কপূর। অন্য দিকে বৌমা আলিয়া ভট্ট কেরিয়ারে একের পর এক সাফল্যের সিঁড়ি ভাঙছেন। প্রথম ভারতীয় হিসাবে ফ্যাশন সংস্থা ‘গুচ্চি’র অন্যতম মুখ হলেন আলিয়া। জনপ্রিয় এই ফ্যাশন সংস্থা তাদের প্রথম ভারতীয় ‘গ্লোবাল অ্যাম্বাসাডর’ হিসাবে আলিয়ার নাম ঘোষণা করেছে। এই মুহর্তে দক্ষিণ কোরিয়ার সিওল শহরে অনুষ্ঠিত হচ্ছে ‘গুচ্চি ক্রুজ ২০২৪’ নামক একটি ফ্যাশন শো। সেই অনুষ্ঠানেই এই সংস্থার মুখ হিসাবে আত্মপ্রকাশ করেছেন আলিয়া। এর মাঝেই নতুন ফ্ল্যাট কিনলেন শাশুড়ি নীতু।

মুম্বইয়ের বান্দ্রা কুর্লা শহরের অন্যতম অভিজাত এলাকা। শাহিদ কপূর থেকে বিরাট অনুষ্কা, ভিকি-ক্যাটরিনা অধিকাংশ বলিউড তারকার বাস ওই অঞ্চলে। এ বার সেখানেই একটি ৪ কামরার ফ্ল্যাট কিনলেন রণবীরের মা। আয়তনের দিকে প্রায় বেশ বড় এই ফ্ল্যাটটির মাপ প্রায় ২৫৯৪ স্কোয়ার ফিট। ফ্ল্যাটটির মূল্য প্রায় ১৭.৪ কোটি।

দিন কয়েক আগেই শোনা যায় মুম্বইয়ে রাজ কপূরের বাংলো ভেঙে বিলাসবহুল আবাসন প্রকল্প গড়ে তুলবে গোদরেজ সংস্থা। ঘনিষ্ঠ সূত্রে খবর, নতুন করে গড়ে উঠতে চলা সেই আবাসন প্রকল্প থেকে ৫০০ কোটি টাকার ব্যবসা করার সম্ভাবনা রয়েছে গোদরেজের। প্রতিটি ফ্ল্যাটের বিক্রয়মূল্য সেই অনুযায়ী ধার্য হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Neetu kapoor Alia Bhatt Mumbai Flat
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE