Advertisement
০৫ মে ২০২৪
Rachana Banerjee

‘মেকআপ ছাড়া তো আপনাকে চেনাই যায় না’, রচনার ইউরোপ ভ্রমণের ছবি দেখে ধেয়ে এল কটাক্ষ

ছেলেকে নিয়ে ইউরোপে ঘুরতে গিয়েছেন রচনা বন্দ্যোপাধ্যায়। মাঝেমধ্যেই বেড়ানোর ছবি সমাজমাধ্যমে পোস্ট করছেন তিনি। এ বার সেই ছবি দেখেই কটাক্ষ অনুরাগী মহলে।

Rachana Banerjee in Europe

ইউরোপে ছুটির মেজাজে রচনা বন্দ্যোপাধ্যায়। —ছবি : ইনস্টাগ্রাম।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১৭ মে ২০২৩ ১৪:৫৭
Share: Save:

একটু ছুটি পেলেই তিনি ঘুরতে বেড়িয়ে পড়েন। ঘুরতে যাওয়ার জন্য বরাদ্দ থাকে বছরের বেশ কিছুটা সময়। আর তাঁর বেড়ানোর একমাত্র সঙ্গী হল ছেলে। তিনি রচনা বন্দ্যোপাধ্যায়। বহু বছর হল বাংলা সিনেমায় দেখা যায়নি তাঁকে। ২০১৪ সালে নন্দিতা রায় এবং শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালিত ‘রামধনু’ ছবিতে দেখা গিয়েছিল তাঁকে। শেষ দশ বছর ধরে ছোট পর্দার এক জনপ্রিয় রিয়্যালিটি শো-এর সঞ্চালিকা তিনি। কিন্তু এই মুহূর্তে তাঁর ইনস্টাগ্রামের ছবি দেখলেই বোঝা যাবে, নায়িকা রয়েছেন ছুটির মেজাজে।

গত বছর কাতার বিশ্বকাপেও ছেলেকে নিয়ে গিয়েছিলেন রচনা। এ বার লম্বা ছুটি নিয়ে ছেলের সঙ্গে বিদেশে পাড়ি দিলেন অভিনেত্রী। সমাজমাধ্যম বলছে, ছেলে (রৌনক) এবং বন্ধুদের সঙ্গে নিয়ে ইউরোপ ঘুরতে গিয়েছেন রচনা। বিদেশে ছুটি কাটানোর বেশ কিছু ছবিও তিনি পোস্ট করেছেন। সেখানে অভিনেত্রীর মুখে রূপটানের প্রভাব নেই। তবে এর মধ্যে বিমানবন্দরে তোলা একটি ছবি দেখে রচনাকে অনেকেই চিনতে পারছেন না।

রচনার পোস্ট করা ছবিতে ধেয়ে এসেছে একের পর এক নেতিবাচক মন্তব্য! কেউ লিখলেন, “টেলিভিশনে মেকআপ করে থাকেন বলে বোঝা যায় না।” আবার অন্য জনের মন্তব্য, “আপনি তো বুড়ি হয়ে গিয়েছেন!” আবার কারও কথায়, “মেকআপ ছাড়া আপনাকে দেখলে তো চিনতেই পারব না।” যদিও এই প্রসঙ্গে রচনার তরফ থেকে আসেনি কোনও উত্তর। আপাতত ছেলেকে নিয়ে ইউরোপের বিভিন্ন জায়গা ঘুরতে ব্যস্ত তিনি। সম্প্রতি, পায়ে গুরুতর চোট পেয়েছিলেন রচনা। বাড়িতেই পড়ে গিয়েছিলেন। তখন মায়ের যত্ন নিয়েছিল ছেলে। সে কথাই ক্যামেরার সামনে ভাগ করে নিয়েছিলেন রচনা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rachana banerjee Tollywood Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE