Advertisement
০৪ মে ২০২৪
Alia Bhatt

মাত্র পাঁচ মাসেই দিদি হল রণবীর-কন্যা রাহা! কী ভাবে? রহস্য ফাঁস করলেন নীতু

কপূর পরিবারে নতুন অতিথির আগমন। বড় দিদি হল রণবীর-আলিয়ার মেয়ে রাহা। সুখবর ভাগ করে নিলেন নীতু কপূর।

Neetu Kapoor announcing birth of Armaan Jain anissa malhotra baby boy

কপূর পরিবারে নতুন অতিথির আগমন। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৩ এপ্রিল ২০২৩ ১৭:৪৮
Share: Save:

রণবীর কপূর ও আলিয়া ভট্টের মেয়ের বয়স সবে পাঁচ মাস। তার মধ্যে বড় দিদি হল সে। কপূর পরিবারে নতুন অতিথির আগমন। আবার ঠাকুমা হলেন নীতু কপূর। সুখবর ভাগ করে নেন আলিয়ার শাশুড়ি। শুভেচ্ছা জানিয়েছেন করিনা কপূর খান।

নীতু কপূর নতুন অতিথির আগমনের খবর জানিয়ে লেখেন, ‘‘পরিবারে নতুন সদস্যের আগমন অসম্ভব খুশি।’’ ঋষি কপূর, রণধীর কপূরদের বোন রিমা কপূর ও মনোজ জৈনের দুই পুত্র আরমান ও আদার। বড় ছেলে আরমান ২০২০ সালের বিয়ে করেন বান্ধবী অনিশা মলহোত্রকে। দিন কয়েক আগে ঘটা করে সাধের অনুষ্ঠান হয় অনিশার। সেখানেই দেখা মিলেছিল আলিয়ারও। এককথায় রণবীরের পিসির ছেলে আরমান। এপ্রিল মাসের শেষ সপ্তাহে পুত্রসন্তানের অভিভাবক হলেন আরমান এবং অনিশা।

আরমান অনিশার কোলে এল ফুটফুটে পুত্রসন্তান, খবর দিলেন নীতু।

আরমান অনিশার কোলে এল ফুটফুটে পুত্রসন্তান, খবর দিলেন নীতু। ছবি: সংগৃহীত।

নতুন বাবা-মায়ে‌র সঙ্গে নিজের একটি পুরনো ছবি পোস্ট করে করিনা লেখেন, ‘‘গর্বিত বাবা-মা আমার প্রিয় আরমান আর অনিশা…।’’ ২০১৪ সালে ‘লেকর হাম দিওয়ানা দিল’ ছবিতে অভিনয়ে হাতেখড়ি হয় আরমানের। এ ছাড়াও স্টুডেন্ট অফ দ্য ইয়ার ছবিতে সহকারী পরিচালকের কাজ করেন। তবে অন্যান্য ভাইবোনদের মতো ততটা সফল হননি আরমান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE