Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Ranbir Kapoor-Neetu kapoor

রণবীরের নতুন ছবি দেখে কেন মুগ্ধ হলেন নীতু কপূর? কী বললেন ছেলেকে?

‘পরিবার’কে শুরু থেকেই গুরুত্ব দেয় কপূর পরিবার। ছেলের ছবি দেখে সেই মূল্যবোধকেই মনে করালেন নীতু কপূর।

Neetu Kapoor reveals her favourite scene from the movie Tu Jhoothi Main Makkaar starring Ranbir Kapoor

ছেলের জীবনের যাবতীয় সিদ্ধান্তকে শুরু থেকেই স্বাগত জানিয়েছেন নীতু কপূর। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ মার্চ ২০২৩ ১৪:৪৭
Share: Save:

পর পর তাঁর বেশ কিছু ছবি ব্যর্থ হয়েছে। কিন্তু সম্প্রতি, ‘তু ঝুঠি ম্যায় মক্কার’ ছবির মাধ্যমে আবার স্বমহিমায় ফিরেছেন রণবীর কপূর। ছবি বক্স অফিসে আশানুরূপ ব্যবসা করেছে। ছবিটি দেখে খুশি অভিনেতার মা নীতু কপূর। এই প্রসঙ্গে নীতু তাঁর মনের কথা অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন।

ছবির প্রিয় দৃশ্যটি সমাজমাধ্যমে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন নীতু।

ছবির প্রিয় দৃশ্যটি সমাজমাধ্যমে অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন নীতু। ছবি: ইনস্টাগ্রাম।

ছবিটি দেখার পর এই ছবিতে তাঁর সবথেকে পছন্দের দৃশ্যের কথা বলেছেন ঋষি কপূরের স্ত্রী। ওই দৃশ্যের একটি অংশ সম্প্রতি নিজের ইনস্টাগ্রামের স্টোরিতে পোস্ট করেছেন নীতু। সঙ্গে লিখেছেন, ‘‘এই দৃশ্য এবং সংলাপগুলো আমার খুবই পছন্দ হয়েছে।’’ দৃশ্যটি ছবির শেষের দিকের। যেখানে মিকি (ছবিতে রণবীরের চরিত্র) তিন্নিকে (শ্রদ্ধা কপূর) পরিবারের গুরুত্ব বোঝায়। মিকি বলে, ‘‘পরিবারের সঙ্গে থাকতে আমি পছন্দ করি। ওঁদের থেকে আমি প্রচুর ভালবাসা এবং স্বাধীনতা পেয়েছি। আমার সন্তানরাও যেন তাঁদের থেকে সমান ভালবাসা পায়, সেটাই আমার ইচ্ছা।’’

লভ রঞ্জন পরিচালিত ‘তু ঝুঠি’ মুক্তির এগারো দিনের মাথায় একশো কোটির ব্যবসা স্পর্শ করে। অগস্ট মাসে মুক্তি পাবে রণবীরের পরবর্তী ছবি ‘অ্যানিমাল’। ছবিতে রণবীরের লুক ইতিমধ্যেই ভাইরাল হয়েছে। সম্প্রতি এই ছবির জন্য রণবীরের কঠোর শরীরচর্চার কথা জানিয়েছিলেন অভিনেতার প্রশিক্ষক শিবোহম। নতুন ছবিতে রণবীরের নতুন অবতারে আবির্ভাবের অপেক্ষায় দিন গুনছে অনুরাগী মহল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE