Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Akshay Kumar

পায়ে ব্রেস, হাতে ক্রাচ! চোটকে পাত্তা দিচ্ছেন না অক্ষয়, চালিয়ে যাচ্ছেন শুটিং

চোট পেলেও অক্ষয়ের হাতে এখন বেশ কিছু ছবির কাজ রয়েছে। ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’র পর তিনি শুরু করবেন ‘স্কাইফোর্স’ ছবির শুটিং।

Despite knee injury Akshay Kumar continues to shoot for Bade Miyan Chote Miyan

সিনেমার অ্যাকশন দৃশ্যে নিজের স্টান্ট নিজেই করতে পছন্দ করেন অক্ষয়। ‘বডি ডাবল’ বা পেশাদার স্টান্টম্যানের সাহায্য নেন না ‘খিলাড়ি’। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ মার্চ ২০২৩ ১৩:৪৬
Share: Save:

দিন কয়েক আগে স্কটল্যান্ডে ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’ ছবির শুটিং করতে গিয়ে হাঁটুতে চোট পান অক্ষয় কুমার। ফলে ডান পায়ে ব্রেস বসে তাঁর। সূত্রের খবর, টাইগার শ্রফের সঙ্গে অ্যাকশন দৃশ্যের শুটিং করতে গিয়েই বিপত্তি। ফলে আপাতত অভিনেতার ক্লোজআপ ছাড়া ওই ছবির যাবতীয় অ্যাকশন দৃশ্যের শুটিং বন্ধ রাখা হয়েছে।

কিন্তু অক্ষয় তো বসে থাকার পাত্র নন। সম্প্রতি, নেটদুনিয়ায় একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে। ওই ভিডিয়োতে দেখা যাচ্ছে, অক্ষয় স্টান্টের জন্য শট দেওয়ার পর বাইক থেকে নামছেন। অভিনেতা কে সাহায্য করছেন টাইগার। ডান পায়ে রয়েছে ব্রেস। বাইক থেকে নামার পর হাতে নিলেন ক্রাচ। এই ভিডিয়ো দেখার পর বলিউড খিলাড়ির প্রশংসায় পঞ্চমুখ অনুরাগীরা। কারও মতে, অক্ষয়ই বলিউডের প্রকৃত খিলাড়ি। কেউ লিখেছেন, ‘‘এই না হলে অক্ষয়। ওঁর থেকে কাজের প্রতি দায়বদ্ধাতা অনেকেরই শেখা উচিত।’’

সিনেমার অ্যাকশন দৃশ্যে নিজের স্টান্ট নিজেই করতে পছন্দ করেন অক্ষয়। ‘বডি ডাবল’ বা অবিকল একই দেখতে আর এক জন পেশাদার স্টান্টম্যানের সাহায্য নেন না ‘খিলাড়ি’। কিন্তু কখনও কখনও বিষয়টা অতিরিক্ত ঝুঁকির হয়ে যায়। ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’র সেটে সে ভাবেই চোট পেয়েছেন অভিনেতা।

আলি আব্বাস জ়াফর পরিচালিত ‘বড়ে মিয়াঁ ছোটে মিয়াঁ’য় টাইগার আর অক্ষয় ছাড়াও রয়েছেন সোনাক্ষী সিন্‌হা এবং পৃথ্বীরাজ সুকুমারণ। প্রথম দফার শুটিং হয়েছে মুম্বইতে। তার পরই দল নিয়ে উড়ে যাওয়া স্কটল্যান্ডে। এই ছবির পর অক্ষয় শুরু করবেন ‘স্কাইফোর্স’ ছবির শুটিং। মে মাসে ইংল্যান্ড ছবির শুটিং শুরু হওয়ার কথা। তার আগে অক্ষয় সেরে উঠবেন বেলেই মনে করছেন অনুরাগীরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE