Advertisement
১৪ জুন ২০২৪
Parineeti Chopra

স্বরার মতো কবে বন্ধুর সঙ্গে গাঁটছড়া বাঁধছেন পরিণীতি? বিয়ের পোশাকের বরাত দিলেন?

সবাই ধরেই নিয়েছেন রাঘব আর পরিণীতি শীঘ্রই ছাঁদনায়তলায় যাবেন। কিন্তু পোশাকের রং যেন গোলাপি না হয়! পরিণীতি মণীশ মলহোত্রের বাড়িতে ঢুকতেই বিয়ের পোশাক নিয়ে নতুন করে চর্চা শুরু।

Parineeti Chopra spotted at designer Manish Malhotra\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\\'s home

কালো গাউনে নায়িকাকে গাড়ি থেকে নামতে দেখা গেল, অনুরাগীদের উদ্দেশে হাত নেড়ে ভিতরে ঢুকে গেলেন পরিণীতি। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ মার্চ ২০২৩ ১১:৪০
Share: Save:

সম্প্রতি অভিনেত্রী পরিণীতি চোপড়া এবং আম আদমি পার্টির নেতা রাঘব চড্ডাকে একসঙ্গে দেখা যাওয়ার পর থেকেই জল্পনা জোরদার হয়েছে। তবে কি স্বরা ভাস্কর এবং ফাহাদ আহমেদের পথেই হাঁটছেন দুই বন্ধু? ইতিমধ্যে জল্পনা উস্কে দিয়ে পরিণীতিকে দেখা গেল পোশাকশিল্পী মণীশ মলহোত্রের বাড়িতে ঢুকতে। এতে আবার দুইয়ে দুইয়ে চার করে নিলেন অনুরাগীরা। নির্ঘাত বিয়ের পোশাকেরই বরাত দিতে যাচ্ছেন। কাঁধখোলা কালো গাউনে নায়িকাকে গাড়ি থেকে নামতে দেখা গেল। অনুরাগীদের উদ্দেশে হাত নেড়ে ভিতরে ঢুকে গেলেন পরিণীতি।

সেই ভিডিয়ো দেখে পোশাকের রং নিয়েও চর্চা শুরু হয়ে গিয়েছে। সবাই ধরেই নিয়েছেন রাঘব আর পরিণীতি শীঘ্রই ছাদনায়তলায় যাবেন। কিন্তু পোশাকের রং যেন গোলাপি না হয়! অনুরাগীদের কেউ কেউ মন্তব্য করছেন, “বলিউডের সাম্প্রতিক সব ক’টি বিয়েতে গোলাপি পোশাক দেখে দেখে ভাল লাগছে না। আশা করি, পরিণীতি অন্য রঙের পোশাক বানাতে দিচ্ছেন।”

দিন কয়েক আগে দিল্লির সংসদ ভবনে ঢোকার মুখে সাংবাদিকদের প্রশ্নের মুখে পড়েন লোকসভার কনিষ্ঠতম সদস্য রাঘবও। পরিণীতিকেই কি মন দিয়েছেন তিনি? সাংবাদিকদের প্রশ্নে তাঁর জবাব ছিল, ‘‘আমাকে রাজনীতি নিয়ে প্রশ্ন করুন, পরিণীতিকে নিয়ে নয়।’’ তবে শেষে রাঘব জুড়ে দেন, ‘‘আমরা বিয়ে করলে আপনাদের নিশ্চয়ই খবর দেব।’’

রাজনীতির জগতের সঙ্গে বলিউডি দুনিয়ার মেলবন্ধন যে সুমধুর, সাম্প্রতিককালে তার দৃষ্টান্ত রেখেছেন বলিউড অভিনেত্রী স্বরা ও সমাজবাদী পার্টির যুবনেতা ফাহাদ। সেই আবহে রাঘব ও পরিণীতির সম্পর্কের সমীকরণ নিয়েও কানাঘুষোর সূত্রপাত। মুম্বইয়ের এক রেস্তরাঁয় পর পর দু’দিন বলিউড অভিনেত্রীর সঙ্গে দেখা যায় আপ নেতাকে। দুই তারকার ঘনিষ্ঠ সূত্র মারফত খবর, রাঘব ও পরিণীতি সম্পর্কে রয়েছেন। দু’জন একে অপরকে অনেকদিন ধরে চেনেন। বন্ধুত্ব থেকেই প্রেমের দিকে বাঁক নিয়েছে তাঁদের সম্পর্ক।

এ বার শোনা যাচ্ছে, খুব শীঘ্রই চারহাত এক হতে চলেছে রাঘব ও পরিণীতির। আত্মীয়-পরিজনদের মধ্যে প্রাথমিক আলোচনার পরেই নাকি তাঁরা রেস্তরাঁয় যান তাঁরা। পরিবারের সদস্যরাও একে অপরের সঙ্গে পরিচিত। খুব শীঘ্রই নাকি দুই পরিবারের উপস্থিতিতে ব্যক্তিগত পরিসরে ‘রোকা’ অনুষ্ঠান হতে চলেছে পরিণীতির। তার পরে সম্পর্কের কথা প্রকাশ্যে আনতে চাইছেন চর্চিত যুগল। নিজেদের ব্যস্ত ক্যালেন্ডার থেকে সময় বার করে সাত পাক ঘুরবেন পরিণীতি ও রাঘব। ইতিমধ্যে পরিণীতি মণীশের বাড়ি যেতেই জল্পনায় সিলমোহর পড়ল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE