×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১১ এপ্রিল ২০২১ ই-পেপার

নীতুর ছবিতে ফের ঋষির ক্যানসার নিয়ে প্রশ্ন, উত্তর দিলেন রণধীর

নিজস্ব প্রতিবেদন
০৪ জানুয়ারি ২০১৯ ১৭:১৫
বছরের প্রথম দিনে ঋষি-নীতু। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

বছরের প্রথম দিনে ঋষি-নীতু। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।

মাঝখানে বসে ঋষি কপূর। তাঁকে ঘিরে নীতু, রণবীর, আলিয়া, ঋদ্ধিমা। পারিবারিক ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে সকলকে নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছিলেন নীতু কপূর। কিন্তু ছবির সঙ্গে লেখা নীতুর ক্যাপশন অনেক প্রশ্ন তৈরি করেছে ইন্ডাস্ট্রিতে।

নীতু লিখেছেন, ‘শুভ ২০১৯। কোনও প্রতিজ্ঞা নয়, শুধু শুভেচ্ছা জানাব। যানবাহন থেকে দূষণ কম হোক। আশা রাখি, ভবিষ্যতে ক্যানসার শব্দটা শুধু রাশিচক্রের মধ্যেই সীমাবদ্ধ থাকবে… সুস্থ স্বাস্থ্যের কামনা রইল।’

নীতুর এই বক্তব্য নিয়েই প্রশ্ন উঠেছে বিভিন্ন মহলে। কারণ কিছুদিন আগেই শোনা গিয়েছিল, ঋষি নাকি ক্যানসারে আক্রান্ত। চিকিত্সার জন্যই মার্কিন মুলুকে রয়েছেন তিনি। এমনকি মা অর্থাত্ কৃষ্ণা রাজ কপূরের প্রয়াণের খবরেও ভারতে ফিরতে পারেননি। নীতুর বক্তব্যের মধ্যেও ক্যানসার প্রসঙ্গে থাকায়, অনেকে ধরে নিয়েছিলেন সে খবর হয়তো সত্যি। কেউ কেউ ঋষির চেহারা দেখে ভেবেছেন, হয়তো কোনও কঠিন রোগে আক্রান্ত তিনি।

Advertisement

আরও পড়ুন, ‘বিজয়া’য় পদ্মা-নাসিরের মিলন হবে কি?

এই নিয়ে এ বার মুখ খুলেছেন ঋষির ভাই রণধীর কপূর। তিনি আগেও জানিয়েছিলেন, এ সব মিথ্যে রটনা। আর এ বার তাঁর জবাব, ‘‘ছবিতেই দেখা যাচ্ছে ঋষি পরিবারের সঙ্গে খাওয়াদাওয়া করছে। এনজয় করছে। ও ভাল আছে।’’ খুব তাড়াতাড়ি ঋষি দেশে ফিরবেন বলেও সাংবাদিকদের জানিয়েছেন রণধীর।


(রণবীর, দীপিকা, প্রিয়ঙ্কা, অনুষ্কা, ক্যাটরিনা -বলি তারকাদের হাঁড়ির খবর আমাদের বিনোদন বিভাগে।)

Advertisement