×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

১১ এপ্রিল ২০২১ ই-পেপার

ইনস্টাগ্রামে ভেসে উঠল ঋষি-নিতুর প্রথম নাচের ভিডিয়ো

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৮ জানুয়ারি ২০২১ ২০:০৭
ঋষি কপূর এবং নিতু কপূর।

ঋষি কপূর এবং নিতু কপূর।

নস্টালজিয়ায় সিক্ত নিতু কপূর! অতীতের স্মৃতি হাতড়ালেন বর্ষীয়ান অভিনেত্রী। ইনস্টাগ্রামে শেয়ার করলেন ঋষি কপূরের সঙ্গে তাঁর ‘প্রথম নাচ’-এর ভিডিয়ো।

ঋষি এবং নিতুর সুপারহিট ছবি ‘জিন্দা দিল’-এর ‘শাম সুহানি আয়ি’ গানে প্রথম একসঙ্গে নেচেছিলেন তাঁরা। সেই ভিডিয়োর একটি অংশ সকলের সঙ্গে ভাগ করে নিয়ে ভালবাসার মানুষের কথা মনে করলেন নীতু। ১৯৭৫ সালে মুক্তি পেয়েছিল ‘জিন্দা দিল’ ছবিটি। তখন থেকেই ঋষি-নিতু জুটিতে মন মজেছিল বলিউডের। এই ছবিটি ছাড়াও ‘দো দুনি চার’, ‘অমর আকবর অ্যান্টনি’, ‘কভি কভি’, ‘রফু চক্কর’-এর মতো ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন তাঁরা।

ঋষি চলে গিয়েছেন। এখন নিতুর সম্বল শুধুই তাঁর সঙ্গে কাটানো সময়ের স্মৃতি। মাঝেমধ্যেই অভিনেত্রী ইনস্টাগ্রাম প্রোফাইলে স্বামীর সঙ্গে তাঁর নানা অদেখা ছবি শেয়ার করেন। ফেলে আসা দিনগুলিকে যেন এ ভাবেই ফিরিয়ে আনতে চান তিনি। নিতুর জীবনের এই শূন্যতা পূরণে মরিয়া তাঁর ছেলে রণবীর কপূর এবং মেয়ে রিধিমা কপূর সহানি। তাই ঋষি চলে যাওয়ার পরে ফের ক্যামেরার সামনে মাকে ঘুরে দাঁড়ানোর সাহস জুগিয়েছেন তাঁরা। রাজ মেহতার ‘যুগ যুগ জিও’ ছবির মাধ্যমে কামব্যাক করতে চলেছেন নিতু। তাঁর সঙ্গে এই ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে বরুণ ধবন, কিয়ারা আডবাণী এবং অনিল কপূরকে।

Advertisement

দিন কয়েক আগেই পরিবারের সঙ্গে রাজস্থানের রণথম্ভোরে ছুটি কাটিয়ে এসেছেন নিতু। ছেলে রণবীরের প্রেমিকা আলিয়া ভট্টও সেখানে উপস্থিত ছিলেন মা সোনি রাজদান এবং দিদি শাহিন ভট্টকে নিয়ে।

Advertisement