Advertisement
২০ জুলাই ২০২৪
Rakhi Sawant

কাঁচি দিয়ে অভিনবের অন্তর্বাস কেটে দিলেন প্রেমে অভিমানিনী রাখি

প্রথম কয়েক দিন রাখির রহস্যময় স্বামী রীতেশকে নিয়ে তোলপাড় শুরু হয়েছিল। তার পর রাখির ‘পুরাতন প্রেম ঢাকা পড়ে যায় নব প্রেম জালে’।

রাখি সবন্ত  ও অভিনব শুক্ল

রাখি সবন্ত ও অভিনব শুক্ল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৮ জানুয়ারি ২০২১ ১৯:০১
Share: Save:

বিগ বস ১৪-র জনপ্রিয়তার জন্য বোধহয় এই তারকারই দরকার ছিল। যে দিন থেকে রাখি সবন্ত এই রিয়্যালিটি শো-তে পা রেখেছেন, পুরো খোল নলচে বদলে গিয়েছে বিগ বসের। সমস্ত দৃষ্টি আকর্ষণ করে বসে রয়েছেন একম অদ্বিতীয়ম রাখি সবন্ত। প্রথম কয়েক দিন রাখির রহস্যময় স্বামী রীতেশকে নিয়ে তোলপাড় শুরু হয়েছিল। তার পর রাখির ‘পুরাতন প্রেম ঢাকা পড়ে যায় নব প্রেম জালে’। আর এক প্রতিযোগী অভিনেতা অভিনব শুক্লকে নিয়ে শুরু হয় রাখির অধিকারবোধ। অভিনবের স্ত্রী অভিনেত্রী রুবিনা দিলায়ক প্রথম প্রথম ততটা মাথা না ঘামালেও এই মুহূর্তে রাখির কীর্তিকলাপে বেশ বিরক্ত তিনি।

রাখির স্পষ্ট স্বীকারোক্তি, তিনি অভিনবকে ভালবেসে ফেলেছেন। তাঁকে ‘হট’ লাগে রাখির। তার পর তাঁর দাবি, অভিনব তাঁকে শাড়ি পরিয়ে দেবেন। তার পর এল চাঞ্চল্যকর আবদার, অভিনবর সন্তানের মা হতে চান তিনি। তার পর এক দিন লিপস্টিক দিয়ে সারা গায়ে অভিনবর নাম লিখে ফেললেন। এখানেই শেষ নয়!

বুধবারের এপিসোডে রাখির নতুন বায়না, অভিনবর অন্তর্বাস কাচবেন তিনি। কিন্তু সেই আবদার রাখতে রাজি হননি অভিনব। ব্যস! প্রত্যাখ্যাত হয়ে ক্ষুব্ধ রাখি সবন্ত ভয়ঙ্কর কাণ্ড করে বসলেন। কাঁচি দিয়ে অভিনবর অন্তর্বাস কেটে কুচি কুচি করে দিলেন রাখি।

রুবিনা ও অভিনব আর মেনে নিতে পারলেন না। তাঁরা জানালেন যে, এ বার রাখি বাড়াবাড়ি শুরু করেছেন। দৃষ্টি আকর্ষণ করার জন্য এই কাজটি করা উচিত হয়নি তাঁর।

এখনই এই তাণ্ডব শেষ হবে বলে মনে হয় না দর্শকদের। এই ত্রিকোণ প্রেমের জল কত দূর গড়াবে তা দেখার আগ্রহ আরও অনেক বেড়ে গিয়েছে বিগ বস অনুরাগীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rakhi Sawant Bigg Boss Abhinav Shukla
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE