Advertisement
০২ মে ২০২৪
Neha Dhupia

বিয়ের আগেই অন্তঃসত্ত্বা নেহা, শুনেই ৭২ ঘণ্টা সময় দিয়েছিলেন অভিনেত্রীর বাবা-মা!

বিয়ের আগেই অন্তঃসত্ত্বা হন নেহা ধুপিয়া। জানতে পেরে কী করেছিলেন অভিনেত্রীর বাবা-মা? কী ভাবে সামলালেন অভিনেত্রী?

image of Neha Dhupia.

অন্তঃসত্ত্বা হওয়ার ফলে হঠাৎই বিয়ে করার সিদ্ধান্ত নিয়েছিলেন অভিনেত্রী নেহা ধুপিয়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ২০ মে ২০২৩ ১৭:৪৭
Share: Save:

প্রায় চার বছর ধরে নেহা ধুপিয়ার সঙ্গে প্রেম জমানোর চেষ্টা চালিয়ে গিয়েছিলেন অঙ্গদ বেদী। শেষমেশ ২০১৮ সালে অভিনেত্রীর সঙ্গে গাঁটছড়া বাঁধেন অঙ্গদ। যদিও খানিকটা তড়িঘড়ি বিয়েটা সারেন তাঁরা। এক রাতের মধ্যে বিয়ে করার সিদ্ধান্ত নেন অভিনেত্রী। সম্প্রতি এই প্রসঙ্গে মুখ খুললেন নেহা।

নেহা তখন তিন মাসের অন্তঃসত্ত্বা। অভিনেত্রীর হঠাৎ বিয়ে করার সিদ্ধান্ত, প্রেগন্যান্সির খবর মোটেও ভাল ভাবে নেননি নেহার বাবা-মা। রাগের মাথায় যুগলকে নাকি অভিশাপও দিয়েছিলেন নেহার বাবা-মা। তার পর তাঁকে ৭২ ঘণ্টা সময় বেঁধে দেন তাঁরা। তার মধ্যে মুম্বই ফিরে বিয়ে করতে হবে বলে জানিয়ে দেন অভিনেত্রীর বাবা-মা।

অভিনেত্রীর কথায়, ‘‘আমি যখন বাবা-মাকে অন্তঃসত্ত্বা হওয়ার খবর দিই, তখন আমাকে তাঁরা ৭২ ঘণ্টা সময় দেন। তার মধ্যে বিয়ে করতে হবে। তাই আমার কাছে সময় ছিল মোটে আড়াই দিনের। এর মধ্যেই মুম্বই ফিরে বিয়ে করতে হবে।’’

২০১৮ সালের মে মাসে মুম্বইয়ের এক গুরুদ্বারে গাঁটছড়া বাঁধেন অঙ্গদ-নেহা। বিয়ের মাস কয়েকের মধ্যেই কন্যা মেহর ধুপিয়া বেদীর জন্ম। তার বছর কয়েক বাদে দম্পতির একটি পুত্রসন্তান হয়। দুই ছেলে-মেয়েকে নিয়ে সুখী সংসার অঙ্গদ-নেহার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Neha Dhupia Pregnancy Bollywood Celeb Gossip
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE