Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Jeetu-Srabanti

বিদেশের রাস্তায় জিতু-শ্রাবন্তী, কোথায় গেলেন নায়কের স্ত্রী নবনীতা?

স্ত্রী নবনীতাকে ছেড়ে শ্রাবন্তীর সঙ্গে বিদেশের রাস্তায় খুনসুটি। নায়িকার প্রেমে মজে দিয়ে ফেললেন প্রতিশ্রুতি। এ অবস্থায় কী করলেন নায়িকা?

Tollywood actor Jeetu Kamal gave false promises to the Actress Srabanti Chatterjee then what happened

জিতু কমল, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, নবনীতা দাস। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ মে ২০২৩ ১৬:৫৯
Share: Save:

প্রেমে পড়লে মানুষ অনেক সময় আবেগে ভেসে নানা রকমের প্রতিশ্রুতি দিয়ে বসেন। বিদেশে গিয়ে তেমনই এক কাণ্ড করে বসলেন অভিনেতা জিতু কমল। এই মুহূর্তে তাঁর ঝুলিতে একগুচ্ছ কাজ। ‘এসকে মুভিজ’ প্রযোজিত দু’টি ছবিতে অভিনয় করছেন তিনি। অন্য দিকে জিৎ প্রযোজিত একটি ছবিতেও দেখা যাবে তাঁকে। এক মুহূর্ত নিশ্বাস ফেলার সময় নেই জিতুর। এর মাঝেই বিদেশে গিয়ে মিথ্যে প্রতিশ্রুতি দিয়ে বসলেন নায়ক। তা-ও আবার নিজের স্ত্রীকে নয়। টলিপাড়ার অন্য এক নায়িকাকে। শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের সঙ্গে এই মুহূর্তে শুটিং করছেন জিতু। কাজের ফাঁকে নায়িকাকে বলে বসলেন তাঁর জন্য নাকি তিনি আকাশ থেকে চাঁদ, তারাও পেড়ে আনতে পারেন। ব্যস, এ কথা বলার পরেই চারিদিকে হইহই কাণ্ড।

না, কোনও গুরুগম্ভীর বিষয় ঘটেনি। আসলে বেশ অনেক দিন হল লন্ডনে রয়েছেন জিতু এবং শ্রাবন্তী। পরিচালক অংশুমান প্রত্যুষের ‘বাবুসোনা’ ছবির শুটিংয়ের জন্য বিদেশে রয়েছেন তাঁরা। আর সেখানে গিয়েই রিলে মজেছেন নায়ক-নায়িকা। সেখানেই মজার ছলে এমন ভিডিয়ো করলেন জিতু। সেখানে নায়ক লেখেন, “কেন আপনি আমার সঙ্গে মস্করা করছেন।” সেখানে আবার উত্তর দিয়েছেন শ্রাবন্তীও। নায়িকা লেখেন, “কারণ আমার মজা লাগছে তাই।”

স্ত্রী নবনীতাকে নিয়ে লন্ডনে শুটিংয়ের ফাঁকে খানিকটা ঘুরেও নিয়েছেন তাঁরা। কলকাতায় ফিরেই নবনীতা শুটিং শুরু করে দেবেন তাঁর নতুন সিরিয়াল ‘বিয়ের ফুল’-এর। এই সিরিয়ালের মাধ্যমে বহু বছর পর আবার পর্দায় দেখা যাবে রাজা গোস্বামী এবং নবনীতার জুটিকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE