Advertisement
০৬ মে ২০২৪
Tollywood News

বিদায় জানিয়েছেন দীর্ঘ অভিনয় জীবনকে, মা-বাবার মধ্যমণি এই খুদে নায়িকাকে চিনতে পারছেন?

আপাতত তিনি মন দিয়ে সংসার করছেন। আর অভিনয় করবেন না। বিদেশে তাঁর নতুন জীবন। এর মাঝেই ছোটবেলায় ফিরে গেলেন বাংলা সিরিয়ালের কোন নায়িকা?

Roosha Chatterjee

মা-বাবার মাঝে দাঁড়িয়ে ইনি কে? ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২০ মে ২০২৩ ১৪:২২
Share: Save:

সমুদ্রের জল এসে ধাক্কা দিচ্ছে। তার মধ্যেও ক্যামেরার সামনে পোজ়টা ঠিক দেওয়া চাই। ছোট থেকেই ছবি তোলার জন্য যে বিভিন্ন রকমের অঙ্গভঙ্গি করতে পটু তিনি, সেই আন্দাজ পাওয়া যায় ছবিতেই। বড় হয়ে বেছে নিয়েছিলেন তেমনই পেশা। মা-বাবার মাঝে দাঁড়িয়ে থাকা ছোট্ট মেয়েটি বর্তমানে টলিপাড়ার চেনা মুখ। যদিও এখন নিজেকে ক্যামেরা থেকে দূরে সরিয়ে রাখার সিদ্ধান্ত নিয়েছেন তিনি। চিনতে পারছেন নায়িকাকে?

Roosha Chatterjee

চিনতে পারছেন নায়িকাকে? ছবি: সংগৃহীত।

কয়েক মাস হল বিয়ে করে বিদেশে পাড়ি দিয়েছেন তিনি। দীর্ঘ দিনের কেরিয়ারকে জানিয়েছেন বিদায়। তাতে অবশ্য তাঁর কোনও গ্লানি নেই। এ বার নিশ্চয়ই কিছুটা হলেও আন্দাজ করা যায় ছবির এই ছোট্ট মেয়েটি কে? তিনি রুশা চট্টোপাধ্যায়। ছোটবেলায় পরিবারের সঙ্গে কাটানো বিশেষ মুহূর্তের ছবি ভাগ করে নিয়েছেন অভিনেত্রীর ভাই রূপান্তর চট্টোপাধ্যায়। নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে পুরনো এই ছবিটি দেন রূপান্তর। সেই ছবিটি ভাগ করে নিয়েছেন নায়িকাও। এই মুহূর্তে আমেরিকায় নিজের নতুন সংসার পেতেছেন রুশা।

বিয়ের কয়েক মাসের মাথায়ই বাইরে চলে যান নায়িকা। কিন্তু মন পড়ে রয়েছে পরিবারের কাছেই। বিয়ে ঠিক হওয়ার পর আনন্দবাজার অনলাইনকে রুশা জানিয়েছিলেন, দীর্ঘ ১৩ বছরের অভিনয় কেরিয়ারকে বিদায় জানাতে একটুও গ্লানি হচ্ছে না তাঁর। বরং নতুন দেশে নতুন ভাবে জীবন শুরু করার জন্য তিনি সত্যিই উত্তেজিত। সেই উত্তেজনার ঝলক অবশ্য মাঝেমাঝেই পাওয়া যায় নায়িকার ইনস্টাগ্রামে। ঘুরে বেড়াচ্ছেন বিভিন্ন জায়গায়। আপাতত নতুন সংসারে মন দিয়েছেন নায়িকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood News Childhood Memories Roosha Chatterjee
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE