Advertisement
০৪ মে ২০২৪
Celebrity Sibling

Neha Sharma-Aisha Sharma: নেহা শর্মা ও তাঁর বোনের ছবিতে অশ্লীল মন্তব্য! সম্পর্কের সংজ্ঞা পাল্টাতে ব্যস্ত নেটপাড়া

নিজের বোনের সঙ্গে ছবি দিলেও মানুষের কুনজর থেকে বাঁচার উপায় নেই ভারতবর্ষের নায়িকাদের।

নেহা ও আয়েশা শর্মা

নেহা ও আয়েশা শর্মা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৩ জুলাই ২০২১ ২১:৪৪
Share: Save:

ছোট বোন আয়েশার সঙ্গে ফোটোশ্যুট করলেন অভিনেত্রী নেহা শর্মা। তারই একটি ছবিতে উত্তাল নেটপাড়া। দুই বোনের সম্পর্ককে সমকামের সংজ্ঞায় ফেলতে ব্যস্ত নেটাগরিকরা।

ছবিতে দেখা যাচ্ছে, নেহা ও আয়েশা যথাক্রমে সাদা-কালো এবং কালো পোশাক পরে রয়েছেন। একে অপরের পায়ে পা রেখে ছবি তুলেছেন। এক ঝলকে বোঝা দায়, কোন পায়ের মালিক কে। কিন্তু ছবির শৈল্পিক দোষ-গুণের দিকে নজর নেই কারও। নেটাগরিকদের মন্তব্য দেখলে মনে হবে যেন তাঁরা বসে রয়েছেন কুমন্তব্য করার জন্যই।

কেউ বললেন, ‘তাঁদের মধ্যে শারীরিক সম্পর্ক রয়েছে বলে মনে হচ্ছে।’ কারও মতে, তাঁরা সমকামী। দু'এক জন আবার সমকামী শব্দটি উচ্চারণ করতেও বাধাপ্রাপ্ত হলেন, যেন তা কোনও অশ্লীল শব্দ। কেউ আবার তাঁদের মা-বাবার সম্পর্কে কুৎসিত কথা বললেন।

নিজের বোনের সঙ্গে ছবি দিলেও মানুষের কুনজর থেকে বাঁচার উপায় নেই ভারতবর্ষের নায়িকাদের?

‘ক্রুক’ ছবি খ্যাত অভিনেত্রী সেই ছবির সঙ্গে লিখেছেন, ‘নিজের সৌন্দর্যকে প্রশ্ন না করেই অন্যের রূপের প্রশংসা করো। অনুপ্রেরণা পাও।’ ছবি ও মন্তব্য দেখে কিছু নেটাগরিকের ধারণা হয়েছে, নিজের বোনকে চলচ্চিত্র জগতে আনার জন্য তিনি এই ছবি পোস্ট করেছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Celebrity Sibling
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE