Advertisement
১৩ জুলাই ২০২৪
Raha Kapoor

একেবারেই রাহার মতো দেখতে, কোন তারকাসন্তান এই খুদে!

রাহার মতোই চাউনি, পরনে সাদা ফ্রক মাথায় দুটো ঝুঁটি। রণবীর-আলিয়ার মেয়ে ভেবে ভুল করছেন অনেকেই, কিন্তু কে এই খুদে?

(বাঁ দিকে ) রাহা কপূর  হালিমা আসলাম (ডান দিকে)।

(বাঁ দিকে ) রাহা কপূর হালিমা আসলাম (ডান দিকে)। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ২৪ মার্চ ২০২৪ ১৯:১০
Share: Save:

গত বছর ২৫ ডিসেম্বর রণবীর কপূর ও আলিয়া ভট্ট তাঁদের মেয়ে রাহা কপূরকে প্রকাশ্যে আনেন। তার পর থেকেই ফোটোশিকারিদের প্রিয় হয়ে উঠছে ছোট্ট রাহা। যেখানেই যায়, ক্যামেরার লেন্স তাকে করে থাকে তাকে। ইতিমধ্যেই রাহার মুখের নানা অঙ্গভঙ্গি ভাইরাল নেটপাড়ায়। এ বার আর এক কন্যার সঙ্গে রাহার মিল খুঁজে পেলেন নেটাগরিকরা। এই খুদের নাম হালিমা আসলাম। সে পাকিস্তানি গায়ক আতিফ আসলামের মেয়ে।

রণবীর-আলিয়ার মেয়ের নীল চোখ, গোলাপি গাল দেখে এমনিতেই মুগ্ধ নেটপাড়া। এ বার মেয়ে হালিমার এক বছরের জন্মদিনে তাঁকে প্রকাশ্যে আনলেন আতিফ। তার পর থেকেই এই দুই খুদের মিল খুঁজেছে নেটাগরিকরা। মেয়ের দু’টি ছবি প্রকাশ্যে এনেছেন আতিফ। তাতে একটিতে মেয়েকে কোলে তুলে খেলছেন গায়ক। অন্যটিতে ছোট হালিমা জানলা দিয়ে উঁকি মারছে। শনিবার ছিল হালিমার প্রথম জন্মদিন। সেই জন্যই সমাজমাধ্যমে তার ছবি পোস্ট করেন গায়ক। তার পর থেকে রাহা-হালিমকে নিয়ে কমেন্টের বন্যা। কেউ লিখছেন, ‘‘ওদের দুই বোনের মতো মনে হচ্ছে।’’ কারও মতে, ‘‘রাহার সঙ্গে ওর চুলের ধরন ও নাকের মিল রয়েছে। চোখের রংটা একদম আলাদা।’’

২০১৩ সালের ২৯ মার্চ সারাহ ভারওয়ানাকে বিয়ে করেন আতিফ আসলাম। পরের বছরই প্রথম সন্তান, আব্দুল আহাদের জন্ম হয়। এর পর ২০১৯ সালে আতিফ-সারার জীবনে আসে তাঁদের দ্বিতীয় ছেলে আরিয়ান আসলাম। এর পর ২০২৩ সালে কন্যাসন্তান হালিমার মা-বাবা হন এই দম্পতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE