Advertisement
১৮ এপ্রিল ২০২৪
Yash Dasgupta

Cyclone Yash: ঝড়ের সঙ্গে তুলনা, নেট-পাড়ায় তীব্র সমালোচনার মুখে অভিনেতা যশ

আসলে নেটাগরিকদের কথায় যশ হেরে গিয়েছেন ঠিকই কিন্তু কথা রাখতে সবার বাড়ি বাড়ি কী ভাবে পৌঁছবেন যশ?

যশকে নিয়ে  মিমে মিমে ছয়লাপ নেট-পাড়া।

যশকে নিয়ে মিমে মিমে ছয়লাপ নেট-পাড়া।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২০ মে ২০২১ ১২:৫৭
Share: Save:

একুশের বিধানসভা ভোটে বিজেপির তারকা প্রার্থীদের মধ্যে অন্যতম ছিলেন অভিনেতা যশ দাশগুপ্ত। হুগলির চন্ডীতলা আসন থেকে লড়াই করেছিলেন তিনি। প্রচারের সময় যশ বার বার বলেছিলেন 'হেরে গেলেও আমি আপনাদের বাড়ি বাড়ি পৌঁছে যাব'। ব্যাস! তাঁর এইটুকু কথাতেই মিমে মিমে ছয়লাপ নেট-পাড়া।

কিন্তু কেন এমন ঘটনা?

আসলে নেটাগরিকদের কথায় যশ হেরে গিয়েছেন ঠিকই কিন্তু কথা রাখতে সবার বাড়ি বাড়ি কী ভাবে পৌঁছবেন যশ? উত্তর দিচ্ছেন তাঁরাই। তাঁদের মতে এ বার ঝড়ের আকারে পৌঁছে যাবেন যশ। বিশের 'আমফান' পেরিয়ে গুজরাতে একুশের টাউটের পর এ বার পশ্চিমবঙ্গে আরও এক নতুন ঝড়ের আগমন। আবহাওয়া মন্ডলী তার নাম রেখেছে 'যশ '। তারপর থেকেই নেট-পাড়াতে আক্রমণ এর শিকার 'গ্যাংস্টার '- এর অভিনেতা।

যশকে নিয়ে নেটমাধ্যমে ছড়িয়ে পড়া সেই মিম।

যশকে নিয়ে নেটমাধ্যমে ছড়িয়ে পড়া সেই মিম।

নেটাগরিকের একাংশ মিম শেয়ার করে লিখেছেন, 'বিষয়টি অরাজনৈতিক'। আবার কেউ লিখেছেন, 'কথা রাখল, তাই বলে এ ভাবে'। এর আগেও যশকে আক্রমণ এবং সমালোচনার মুখে পড়তে হয়েছে। ভোট চলাকালীন একাধিক বার তাঁকে 'সজনে ডাটা'-র সঙ্গে তুলনা করে মিম বানিয়েছেন নেটাগরিকরা। আবার কখনও অভিনয়ের জন্য সমালোচনা কখনও বা অভিনেত্রী নুসরতকে জড়িয়ে নানা কটূক্তি। এ বার কি তবে ঝড় হয়ে আসছেন যশ?

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Viral Photos Yash Dasgupta Cyclone memes
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE