Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Urfi Javed

Urfi Javed: একটি কিনলে আরেকটি ফ্রি! একসঙ্গে দু’টি প্যান্ট গলিয়ে নিলেন উরফি?

‘বিগ বস’ খ্যাত উরফি বার বার এ ভাবেই নিজের ছক ভাঙা অবয়ব সামনে আনেন।

উরফি

উরফি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০২২ ১৩:৫২
Share: Save:

উরফি জাভেদ, নামটিই যথেষ্ট। বিমানবন্দরে কিংবা রাস্তায় যখনই তাঁকে দেখা যায়, পাপারাৎজিরা ছুটে যান সেদিকে। না জানি আবার কোন উদ্ভট পোশাকে চমকে দেবেন তিনি! আর দিলেনও তাই। সেফটিপিনের জামা, কিংবা নিজের ছবি দিয়ে শরীর ঢাকার পর এ বার একসঙ্গে পরলেন দু’টি প্যান্ট!

দেখতে ভুল হচ্ছে না তো? সবাই ভাবছিলেন সে কথাই। কিন্তু না, কোনও ভুল নয়। সবুজ ব্রালেট টপের নীচে উরফি পরেছেন দু-দু'খানা বাদামি প্যান্ট। একটি প্যান্টের বেল্টের কাছে পিন দিয়ে আটকানো আরও একটি একই রকম প্যান্ট। সেটি ঝুলছে কোমর থেকে।

সেই দেখে কেউ কেউ বাহবা দিলেন। আবার এক দল নেটাগরিক হাসির দমকে মূর্ছা গেলেন। নিমেষে ট্রোলড হয়ে গেলেন অভিনেত্রী। মন্তব্যের ভিড়ে নজরে আসে, 'যখন বুঝতে পারো না কোন সাইজটা তোমায় ফিট করবে, তখন দুটোকেই পরে নেওয়া ভাল।' আবার কেউ লিখেছেন, 'একটা কিনলে আরেকটা ফ্রি?' কেউ আবার হতাশ হয়ে বললেন, 'উরফি আজকাল বেশি জামাকাপড় পরার দিকে ঝুঁকেছেন। কিন্তু কী ভাবে পরতে হয়, জানেন না বেচারি।'

তবে এখানেই চমকের শেষ নয়। টেলিভিশন তারকা তার পরের একটি পোস্টেই শাড়িতে দেখা দিলেন। শুধু তাই নয়, শাড়ি পরে পায়ে হাই হিল নিয়েই স্কিপিং দড়িতে লাফালেন উরফি। ক্যাপশনে লিখেছেন,'শাড়ি আর হিল পরেও লাফানো যায়!'

বিগ বস খ্যাত উরফি বার বার এ ভাবেই নিজের ছক ভাঙা অবয়ব সামনে আনেন। বুঝিয়ে দিতে চান, চাইলে কী না পারা যায়। নিজের মতো জীবন কাটানোই যে পছন্দ তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Urfi Javed
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE