Advertisement
২৬ এপ্রিল ২০২৪
entertainment

আমির পুত্রের ভোলবদল ! জানুন কারণ

আমির-পুত্রের ভোল বদল, সঙ্গে আমির-কন্যা ইরা

আমির-পুত্রের ভোল বদল, সঙ্গে আমির-কন্যা ইরা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১১ মার্চ ২০২১ ২০:১৭
Share: Save:

জিমের বি়জ্ঞাপনে মুখ দেখাতে চলেছেন আমির-পুত্র? ‘অমুক জিমে শরীর চর্চা করার আগে ও পরে’। তাঁর সাম্প্রতিক ছবি দেখে তো সে রকমই মনে হচ্ছে। কী ব্যাপার? ভুলে গেলে চলবে না। সম্প্রতি বলিউডে পা রেখেছেন আমির খানের ছেলে জুনেইদ খান। তাই শরীর চর্চা করে নতুন রূপে ধরা দিলেন তিনি। কিন্তু প্রশ্ন, রূপবদলের সিদ্ধান্ত কি চরিত্রের প্রয়োজনে নাকি গ্ল্যামার জগতের সঙ্গে তাল মেলাতে?

আগের পক্ষের স্ত্রী রিনা দত্ত এবং আমিরের এক ছেলে ও এক মেয়ে। ইরা ও জুনেইদ। ইরার ইনস্টাগ্রাম প্রোফাইল থেকে স্পষ্ট, তিনি তাঁর সৎ মা কিরণ রাওয়ের মতো ক্যামেরার পিছনে কাজ করতে বেশি উৎসাহী। কিন্তু ছেলে জুনেইদ বাবার পথ অনুসারী। যশরাজ ফিল্মসের হাত ধরেই বলিউডে প্রথম ছবি তাঁর। সিদ্ধার্থ পি মলহোত্রা পরিচালিত ‘মহারাজা’ ছবিতে অভিনয় করেছেন তিনি। মুক্তির তারিখ নিশ্চিত করা হয়নি এখনও পর্যন্ত।

সম্প্রতি দুই ছেলে ও মেয়ের সঙ্গে রেস্তরাঁয় খেতে গিয়েছিলেন আমির খান। পাপারাৎজিদের ক্যামেরায় ধরা হয় ৩ জনকে। চমক লাগালেন আমির-পুত্র! কিছু দিন আগেও তাঁর যে ছবি প্রকাশ্যে এসেছে, তার সঙ্গে মিল নেই কোথাও। একে বারে দু’জন ভিন্ন মানুষ যেন! সাম্প্রতিক ছবিতে তাঁর রোগা হয়ে যাওয়া দেখে নেটাগরিকদের ধারণা, পুরো দমে প্রস্তুতি নিচ্ছেন তিনি। বলিউডের মূল স্রোতে পা রাখার জন্য কোনও খামতি রাখছেন না।

এক মাস আগে ইরার একটি পোস্ট থেকেই জানা গিয়েছিল যে জুনেইদ মঞ্চেও অভিনয় করেছেন। এ ছাড়া সংবাদমাধ্যম সূত্রে খবর, জুনেইদের বিপরীতে অভিনয় করবেন অভিনেত্রী শালিনী পাণ্ডে। বহুলচর্চিত তেলুগু ছবি ‘অর্জুন রেড্ডি’-র নায়িকা তিনি। শালিনী অবশ্য তার আগেই রণবীর সিংহের সঙ্গে হিন্দি ছবি করতে চলেছেন। এর পরেই আমির-পুত্রের সঙ্গে ছবি করবেন বলে শোনা যাচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE