Advertisement
২৬ এপ্রিল ২০২৪
New bengali serial

টলিপাড়ার নেপথ্য শিল্পীদের লড়াইকে কুর্নিশ জানাতে আসছে নতুন ধারাবাহিক, মুখ্য চরিত্রে কে?

ইন্ডাস্ট্রির জুনিয়র আর্টিস্টদের প্রত্যেকটা দিন সুখকর নয়। পিছনের সারি থেকে নায়িকার আসনে বসার গল্প বলবে ‘নায়িকা নম্বর ১’।

picture of Tollywood Actor Ritobrota Dey

জুনিয়র আর্টিস্ট থেকে ইন্ডাস্ট্রির প্রথম সারির নায়িকা হওয়ার স্বপ্ন দেখে শিলা। ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:৪২
Share: Save:

ইন্ডাস্ট্রিতে তাঁরা আক্ষরিক অর্থেই ‘ব্রাত্য’। ডাক পড়লে কাজ আসে। কখনও সারা দিন অপেক্ষা করে জোটে একটা দৃশ্য। ভাগ্য সহায় হলে হয়তো বা এক লাইন সংলাপ। ইন্ডাস্ট্রিতে তাঁদের পোশাকি নাম ‘জুনিয়র আর্টিস্ট’।অবহেলিত, এই শিল্পীদের লড়াইকে সম্মান জানাতে তৈরি হচ্ছে নতুন বাংলা ধারাবাহিক। নাম ‘নায়িকা নম্বর ১’। ‘কালার্স বাংলা’র এই ধারাবাহিকের প্রোমো বৃহস্পতিবারেই প্রকাশ্যে এসেছে। তার আগেই অবশ্য আনন্দবাজার অনলাইনের হাতে এসে পৌঁছেছিল সিরিয়াল সংক্রান্ত কিছু তথ্য।

সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করছেন ঋতব্রতা দে। এর আগে দর্শক তাঁকে অন্য চ্যানেলের ‘কন্যাদান’ সিরিয়ালে দেখেছেন। তবে এ বারে ঋতব্রতা সম্পূর্ণ ভিন্ন লুকে পর্দায় হাজির হতে চলেছেন, তা অভিনেত্রীর লুক সেটের ছবি থেকেই স্পষ্ট। টলিপাড়ায় জুনিয়র আর্টিস্ট হিসেবে কাজ করে শীতলা শিকদার। কিন্তু স্বপ্ন দেখে, এক দিন সে ইন্ডাস্ট্রির এক নম্বর নায়িকার সিংহাসনে বসবে। শীতলা নয়, বরং নিজেকে শীলা বলে পরিচয় দিতেই সে বেশি স্বচ্ছন্দ। মা বকুনি দিলে সে বলে ওঠে, ‘‘কাননদেবী, সুচিত্রা, সুপ্রিয়া, দেবশ্রী, ঋতুপর্ণা, কোয়েলের পর নাম হবে কার? এই শিলা শিকদার।’’ কিন্তু স্বপ্ন আর বাস্তবের মধ্যে যে বিস্তর ফারাক। মধ্যবিত্ত পরিবার থেকে উঠে আসা শীতলার স্বপ্নপূরণের গল্পই শোনাবে এই সিরিয়াল।

সিরিয়ালের বিভিন্ন চরিত্রে রয়েছেন দেবারতি পাল, সোমাশ্রী চাকী প্রমুখ। অন্য দিকে, সিরিয়ালে ঋতব্রতার বিপরীতে নাকি রয়েছেন ইন্দ্রনীল চট্টোপাধ্যায়। এর আগে দর্শক তাঁকে ‘আয় তবে সহচরী’ সিরিয়ালে দেখেছেন। ব্লুজ প্রযোজিত ‘নায়িকা নম্বর ১’- এর শুটিং তাড়াতাড়ি শুরু হওয়ার কথা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE