Advertisement
২৪ এপ্রিল ২০২৪
Dolon Roy Wants to be Mother

এখনও মা হতে চান দোলন, জনসমক্ষে মনের সুপ্ত বাসনা বললেন অভিনেত্রী, হতবাক দীপঙ্কর!

দোলন রায় এবং দীপঙ্কর দে’র সম্পর্ক প্রায় ৩০ বছরের। একটা সুপ্ত মনের ইচ্ছা এখনও রয়েই গিয়েছে দোলনের।

picture of Tollywood Actors Dolon Roy and Dipankar De

দোলনের মনের কোণে জমে থাকা সুপ্ত ইচ্ছে কী? ছবি: সংগৃহীত।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০২ ফেব্রুয়ারি ২০২৩ ১৪:৪৮
Share: Save:

দোলন রায় এবং দীপঙ্কর দে। টলিপাড়ার অন্যতম জনপ্রিয় জুটি। বহু বছরের সম্পর্ক তাঁদের। বিদেশে নাটক করতে গিয়ে তাঁদের বন্ধুত্ব, তার পর প্রেম। দীর্ঘ ১৬ বছর একত্রবাসের পরে ২০২০ সালের জানুয়ারি মাসে আইনি মতে বিয়ে সারেন তাঁরা। প্রায় ৩০ বছরের সম্পর্ক, তার পরেও একটা আক্ষেপ এখনও বহন করে চলেছেন দোলন। বলা যেতে পারে অভিনেত্রীর মনের কোণে জমে সেই সুপ্ত ইচ্ছে। যা এক রিয়্যালিটি শোতে এসে বলেই ফেললেন দোলন।

শাশ্বত চট্টোপাধ্যায় সঞ্চালিত একটি রিয়্যালিটি শো-তে অতিথি হিসাবে এসেছিলেন দোলন এবং দীপঙ্কর। সবার সামনেই মনের ইচ্ছের কথা প্রকাশ করলেন দোলন। বললেন, “আমার খুব ইচ্ছে হয় মেয়ের মা হতে। আমি নিজে মায়ের খুব কাছের। এখন আমার মায়ের বয়স হয়ে গিয়েছে। সব কিছু তো আর ভাগ করা যায় না। মেয়ে থাকলে বেশ বন্ধুর মতো মিশতাম। মনের সব কথা ভাগ করে নিতাম। আমি মা হলে বেশ বন্ধুর মতো হতাম।”

এ কথা বলতে বলতেই খানিকটা চোখ ছলছল করে উঠেছিল দোলনের। পাশেই বসে ছিলেন দীপঙ্কর। যদিও এর পর খানিকটা চুপই ছিলেন তিনি। পরিবেশ হালকা করতে অবশ্য উঠে আসে অন্য এক বিষয়। অভিনেতা থেকে নেতা হওয়ার ইচ্ছা কি কখনও হয়েছিল দীপঙ্করের? তাঁর স্পষ্ট উত্তর, “আমার বেশ ভাল লাগে রাজ্যসভা। পার্লামেন্ট নয়। আর ফিল্মের যাঁরা পার্লামেন্টের সদস্য হয়েছেন, তাঁদের কেরিয়ারের সর্বনাশ হয়ে গিয়েছে। তবে রাজ্যসভায় কেউ ডাকলে যেতে পারতাম। তবে কেউ বলেনি, তাই আমি যাইওনি।” দীপঙ্কর এবং দোলন দু’জনকেই দর্শক দেখেন বিভিন্ন সিরিয়ালে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Dolon Roy Dipanka De Tollywood Actors
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE