Advertisement
১১ মে ২০২৪
Rudranil Ghosh

Rudranil Ghosh: রুদ্রনীলের কাজে ফেরা

রুদ্রনীল

রুদ্রনীল

শেষ আপডেট: ১১ অগস্ট ২০২১ ০৬:৩৪
Share: Save:

দীর্ঘ বিরতির পরে ক্যামেরার সামনে ফিরতে চলেছেন রুদ্রনীল ঘোষ। অতিমারি এবং বিধানসভা নির্বাচনে প্রার্থী হওয়া— সবটা মিলিয়েই সিনেমা থেকে দূরে ছিলেন অভিনেতা। আগামী ছবির জন্য বিশেষ লুক তৈরি করেছেন রুদ্রনীল। তাঁর নতুন ছবি ‘আকাদেমি অফ ফাইন আর্টস’ একটি ক্রাইম থ্রিলার। শহরের কিছু সাধারণ মানুষ একজোট হয়ে পরিকল্পিত ভাবে অপরাধে শামিল হয়। পরিচালক এসআরএফটিআই-এর চূড়ান্ত বর্ষের ছাত্র জয়ব্রত দাস। রুদ্রনীলের কথায়, ‘‘ছবির পুরো টিমই এই ইনস্টিটিউটের। আমাদের এখানে থ্রিলার হলেও পাল্প ফিকশন ঘরানায় খুব বেশি কাজ নেই। এই ছবি সেই খামতি মেটাবে।’’ সেপ্টেম্বর থেকে ছবির শুটিং হওয়ার কথা।

তা হলে কি রাজনীতি আপাতত ব্যাকফুটে? ‘‘না, রাজনীতি তার জায়গায় রয়েছে। করোনা-পর্ব না হলে আরও কিছু ছবির কাজ বাস্তবায়িত হত।’’ রাজ্য সরকার উপনির্বাচন চায় ভবানীপুর-সহ কয়েকটি কেন্দ্রে। ভবানীপুরেই বিজেপির হয়ে দাঁড়িয়েছিলেন রুদ্রনীল। এ বার সেই সিটে প্রার্থী খোদ মুখ্যমন্ত্রী। মমতা বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধে প্রার্থী হতে কি তাঁকে দেখা যাবে? ‘‘সেটা একেবারেই দলের সিদ্ধান্ত। সকলে যেখানে অতিমারি থেকে মুক্তির পথ খুঁজছে, সেখানে শুধু একটি রাজনৈতিক দল উপনির্বাচন চাইছে। এখন সবটাই নির্বাচন কমিশনের হাতে,’’ বক্তব্য রুদ্রনীলের। প্রার্থী হওয়ার প্রস্তাব পেলে তাঁর রাজি হওয়ার সম্ভাবনাই বেশি বলে মনে করা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

cinema Rudranil Ghosh
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE