Advertisement
০৬ মে ২০২৪
New Bengali Serial

‘শ্যামা’ সিরিয়ালে হানি এবং টুম্পার নতুন চেহারায় চমক, নেপথ্যে কোন রহস্য?

সিরিয়ালের ‘ফার্স্টলুক’ দেখে অনুমান করা যায়নি। কিন্তু হানি বাফনা এবং টুম্পা ঘোষের নতুন সাজে ‘শ্যামা’ সিরিয়ালের রহস্যের দিকে ইঙ্গিত করছে।

New look of Tollywood actor Honey Bafna and Tumpa Ghosh from Shyama serial revealed

‘শ্যামা’ সিরিয়ালে (বাঁ দিকে) হানি বাফনা এবং টুম্পা ঘোষের (ডান দিকে) নতুন লুক। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ অগস্ট ২০২৩ ১৯:২১
Share: Save:

ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা হানি বাফনা এবং টুম্পা ঘোষ যে ‘সান বাংলা’র নতুন সিরিয়ালে জুটি বাঁধছেন, সে খবর আগেই জানিয়েছিল আনন্দবাজার অনলাইন। সম্প্রতি ‘শ্যামা’ ধারাবাহিকে দুই অভিনেতার ‘ফার্স্টলুক’ও প্রকাশ্যে এসেছে। সেখানে তাঁদের সাধারণ লুকে দেখা গিয়েছিল। এ বার সিরিয়ালে হানি এবং টুম্পার নতুন লুক প্রকাশ্যে এল। পাশাপাশি অভিনেতাদের এই নতুন লুক অনুরাগীদের মধ্যেও কৌতূহল তৈরি করেছে।

গল্প অনুযায়ী উত্তবিত্ত পরিবারের ছেলে জয় বন্দ্যোপাধ্যায়। এই চরিত্রেই অভিনয় করছেন হানি। জয়ের দাদু বকুল বন্দ্যোপাধ্যায় বিখ্যাত জ্যোতিষ। অন্য দিকে রয়েছে সতীপীঠ মন্দিরের প্রধান পুরোহিতের মেয়ে অরিত্রি। এই চরিত্রেই অভিনয় করছেন টুম্পা। জয় এবং অরিত্রি একে অপরের প্রেমে পড়লে, দুই পরিবারের সমর্থনেই তাদের চারহাত এক হয়। কিন্তু তারা কি শেষ পর্যন্ত সুখী হতে পারবে? বিয়ের সঙ্গে সঙ্গেই অতীত ইতিহাসের উপর থেকে ধীরে ধীরে পর্দা সরতে থাকে। অরিত্রি কি কোনও ষড়যন্ত্রের শিকার? গল্প যত এগোবে এই প্রশ্নের উত্তরও মিলবে।

মঙ্গলবার ধারাবাহিকের নতুন প্রোমো প্রকাশ্যে এল। সেখানে দেখা যাচ্ছে, বিয়ের পর পাহাড়ে ঘুরতে গিয়েছে জয় এবং অরিত্রি। কিন্তু সেখানে এক মারাত্মক গাড়ি দুর্ঘটনার পর তার জীবনে আসে মোড়। জয়ের নতুন লুকও দেখা গিয়েছে। সে কি তান্ত্রিকের বেশে? এই প্রশ্নও উঁকি দিয়েছে অনুরাগীদের মনে। জয়ের দাদুর কল্যাণে নতুন জীবন ফিরে পেল অরিত্রি? কারণ নতুন লুকে সিরিয়ালের প্রোমোতে অরিত্রির নাম হয়েছে শ্যামা। যাবতীয় প্রশ্নের উত্তর পেতে অবশ্য খুব বেশি দিন অপেক্ষা করতে হবে না। আগামী মাসে শুরু হবে সুরিন্দর ফিল্মস প্রযোজিত এই সিরিয়ালের সম্প্রচার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

New bengali serial Shyama Honey Bafna
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE