Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Dia Mirza

জন্মের পর সন্তান আইসিইউ-তে, দিয়াকে ভালবাসা জানালেন বলিউডের অন্য মায়েরা

স্বামী বৈভব রেখির সঙ্গে নেটমাধ্যমে একটি যৌথ বিবৃতি প্রকাশ করেছেন দিয়া। অভিভাবক হওয়ার আনন্দের পাশাপাশি কঠিন সময়ের কথা সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী।

করিনা কপূর খান, দিয়া মির্জা এবং অনুষ্কা শর্মা।

করিনা কপূর খান, দিয়া মির্জা এবং অনুষ্কা শর্মা।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ জুলাই ২০২১ ১৯:২৩
Share: Save:

মা হয়েছেন দিয়া মির্জা। গত ১৪ মে পুত্রসন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী। তার নাম রেখেছেন ‘অভ্যান আজাদ’। ছেলের জন্মের ঠিক দু’মাস পর জীবনের নতুন অধ্যায় শুরুর কথা প্রকাশ্যে এনেছেন অভিনেত্রী।

স্বামী বৈভব রেখির সঙ্গে নেটমাধ্যমে একটি যৌথ বিবৃতি প্রকাশ করেছেন দিয়া। অভিভাবক হওয়ার আনন্দের পাশাপাশি কঠিন সময়ের কথা সকলের সঙ্গে ভাগ করে নিয়েছেন অভিনেত্রী। জানিয়েছেন, শারীরিক কিছু অসুবিধার কারণে নির্ধারিত সময়ের আগেই সি সেকশন ডেলিভারির মাধ্যমে তিনি অভ্যানকে জন্ম দেন। সময়ের আগেই ভূমিষ্ঠ হওয়ায় আইসিইউ-তে রাখতে হয়েছিল দিয়ার একরত্তিকে। চিকিৎসক এবং নার্সদের দেখাশোনায় সুস্থ হয়ে ওঠে সে। তার পরেই মা হওয়ার খবর সকলের সঙ্গে ভাগ করার সিদ্ধান্ত নিয়েছিলেন দিয়া।

দিয়ার মা হওয়ার খবরে উচ্ছ্বসিত অনুষ্কা শর্মা এবং করিনা কপূর খান। নতুন মায়ের পোস্টের মন্তব্য বাক্সে অনুষ্কা লিখেছেন, ‘তোমাকে এবং বৈভবকে অনেক শুভেচ্ছা। তোমাদের একরত্তির জন্য ভালবাসা।’ করিনা লিখেছেন, ‘ঈশ্বর তোমার এবং তোমাদের সন্তানের মঙ্গল করুন। সুস্থ থাকো, ভাল থাকো।’

প্রসঙ্গত, সদ্য মা হয়েছেন অনুষ্কা এবং করিনাও। ১১ ডিসেম্বর কন্যাসন্তানের জন্ম দেন বিরাট-পত্নী। তার মাস দুয়েক পরে দ্বিতীয় পুত্রের মা হন করিনা। মাতৃত্বের স্বাদ পেয়ে দিয়া কতটা খুশি, তা ভালই আঁচ করতে পারছেন তাঁর দুই সহকর্মী। এ ছাড়াও, করিশ্মা কপূর, গওহর খান, মাসাবা গুপ্তরাও শুভেচ্ছা জানিয়েছেন দিয়াকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE