Advertisement
১৬ মে ২০২৪
Shahrukh Khan

প্রেম তো হল, এ বার অ্যাকশন! ‘পাঠান’-এর ট্রেলার মুক্তির আগে নতুন পোস্টারে যুদ্ধের আগুন

‘পাঠান’ নিয়ে লাগাতার বিতর্কের মাঝে রীতিমতো উৎসবের মেজাজেই রয়েছেন শাহরুখ-দীপিকারা। যখন ছবি বয়কটের রব তুলছেন সাধারণ মানুষ থেকে শুরু করে রাজনীতিকরাও, তখন বলিউডে চলছে উদ্‌যাপন।

সোমবার সকালে ‘পাঠান’-এর নতুন পোস্টার ভাগ করে নিলেন শাহরুখ খান।

সোমবার সকালে ‘পাঠান’-এর নতুন পোস্টার ভাগ করে নিলেন শাহরুখ খান। ছবি:ইনস্টাগ্রাম।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০৯ জানুয়ারি ২০২৩ ১৫:৫২
Share: Save:

‘বেশরম রং’-এর রোম্যান্স তো হল, এ বার ধুমধাম অ্যাকশন। রুক্ষমূর্তি নিয়ে হাজির হলেন ‘পাঠান’-এর কলাকুশলী। হাতে আগ্নেয়াস্ত্র, চোখে প্রতিহিংসা। এক-একটি পোস্টারে এক-এক জন। নায়ক শাহরুখ খান, নায়িকা দীপিকা পাড়ুকোন এবং খলনায়ক জন আব্রাহাম এ বার দেখা দিলেন যোদ্ধার বেশে।

আসছে ট্রেলার। মঙ্গলবার মুক্তি পাবে ছবির প্রথম ঝলক। সেই উন্মাদনার মধ্যেই সোমবার সকালে নতুন পোস্টার ভাগ করে নিলেন শাহরুখ খান। তাঁর হাতে হাতকড়া ঝুলছে। যেন নিজেকে মুক্ত করে বেরিয়ে এসেছেন সদ্য। কপাল বেয়ে রক্ত পড়ছে। ক্ষতবিক্ষত শরীর। শার্টও রক্তে ভিজে সপসপে। এই অবস্থাতেও হাতে শক্ত করে ধরা বন্দুক। চোখে দৃঢ় সংকল্প। পোস্টারে নিজের সেই লুক প্রকাশ করে শাহরুখ লিখেছেন, “অভিযান শুরু হতে চলেছে। ট্রেলার আসছে, আগামীকাল সকাল ১১টায়। আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাচ্ছে ‘পাঠান’, আপনারই বাড়ির কাছের হলগুলোয়। হিন্দি, তামিল আর তেলুগুতে দেখতে পাবেন।”

দীপিকার পোস্টারও ভাগ করে নিয়েছেন শাহরুখই। সেখানে পিঠখোলা ছোট নীল পোশাকে তাক লাগিয়েছেন নায়িকা। তাঁর দু’হাতে দু’টি পিস্তল। দীপিকার পোস্টারের ক্যাপশনে শাহরুখ লিখেছেন, “সেও রয়েছে আর এক অভিযানে!”

দেখা যায় আর একটি পোস্টার শেয়ার করেছেন ছবির খলনায়ক জন আব্রাহাম। পরনে কালো পোশাক। তাঁর হাতে তাক করা মিসাইল লঞ্চার থেকে আগুন বেরিয়ে আসছে। পিছনে যুদ্ধক্ষেত্রের আবহ। অভিনেতা লিখেছেন, “ময়দানে দেখা হবে...মজা হবে।”

‘পাঠান’ নিয়ে লাগাতার বিতর্কের মাঝে রীতিমতো উৎসবের মেজাজেই রয়েছেন শাহরুখ, দীপিকারা। এক দিকে যখন ছবি বয়কটের রব তুলছেন সাধারণ মানুষ থেকে শুরু করে রাজনীতিকরাও, সেখানে বলিউডে চলছে উদ্‌যাপন। ঘন ঘন পোস্ট করে অনুরাগীদের খবরাখবর দিয়ে যাচ্ছেন শাহরুখ। সেন্সর বোর্ডের নির্দেশে কিছু কাটছাঁট করে সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ যথা সময়েই মুক্তি পাবে প্রেক্ষাগৃহে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE