Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Tollywood

Swet Kali: ‘শ্বেত কালী’র পুজো দিয়ে হোটেল খুলছেন সৌরভ, সঙ্গী সমদর্শী-দেবলীনা-সাহেব-ঐন্দ্রিলা

দেওয়াল ভেঙে বেরিয়ে পড়ে শ্বেত কালীর মূর্তি। শুরু হয় রহস্যময় ঘটনার ঘনঘটা।

হোটেল খুলছেন সৌরভ, সঙ্গে টলিউডের এই প্রজন্মের এক ঝাঁক তারকা

হোটেল খুলছেন সৌরভ, সঙ্গে টলিউডের এই প্রজন্মের এক ঝাঁক তারকা

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২২ ১৯:৩১
Share: Save:

পৈত্রিক ব্যবসা অলঙ্কার বিপণি। সেখান থেকে ৩৬০ ডিগ্রি ঘুরে হোটেল খুলতে চলেছেন সৌরভ চক্রবর্তী। ডিসেম্বরের শেষ অথবা জানুয়ারির শুরুতে নতুন ব্যবসা শুরুর কথা ছিল। বাদ সেধেছে অতিমারি। ফলে, জানুয়ারির শেষে থেকে কোমর বেঁধে ময়দানে নামছেন অভিনেতা-হোটেল ব্যবসায়ী। সৌরভের সঙ্গী বাবা-কাকা-জ্যাঠা। আর? টলিউডের এই প্রজন্মের এক ঝাঁক তারকা। সাহেব ভট্টাচার্য, সমদর্শী দত্ত, দেবলীনা কুমার, ঐন্দ্রিলা সেন।

অতিমারিতে অভিনয় দুনিয়ায় ভাটার টান। সৌরভের হোটেল খোলার খবর পেয়েই আনন্দবাজার অনলাইন তাই যোগাযোগ করেছিল তাঁর সঙ্গে। হঠাৎ নতুন পেশায়? অভিনেতা তখন স্টুডিয়োর রূপটান ঘরে। লুক সেটে ব্যস্ত। প্রশ্ন শুনেই হাসি। তার পরেই হেঁয়ালি, ‘‘সবই ‘শ্বেত কালী’র ইচ্ছে!’’ সেই রহস্য ফাঁসও হয়েছে কথায় কথায়। পরিচালক সানি ঘোষ রায় জি ৫-এর জন্য একটি রহস্য-রোমাঞ্চ-অতিপ্রাকৃত সিরিজ বানাচ্ছেন। নাম ‘শ্বেত কালী’। সেখানেই সৌরভ ‘অরুণাভ’। হোটেল খুলতে চলেছেন।

অরুণাভর সঙ্গে রয়েছেন আগে বলা অভিনেতা-অভিনেত্রীরা। সৌরভের রসিকতা, ‘‘আমি একা নই। পুরো দল যোগ দিচ্ছে আমার ব্যবসায়।’’ পর্দায় তাঁর বাবা-কাকা-জ্যাঠাও শহরের নামকরা ব্যবসায়ী। তাঁরা কারা? অরিন্দম গঙ্গোপাধ্যায়, দেবদূত ঘোষ, রানা বসু ঠাকুর। সাহেব তাঁদের গড়া অলঙ্কার ব্যবসার দেখাশোনা করেন।

বেশ কয়েক বছর ধরেই বিনোদন দুনিয়া আকণ্ঠ ডুবে রহস্য-রোমাঞ্চে। ‘গাঁটছড়া’, ‘মন ফাগুন’-এর মতো নিটোল প্রেমের ধারাবাহিকের পরিচালকও সিরিজের বেলায় তাই বেছে নিয়েছেন রহস্য-রোমাঞ্চ? সানি এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন। নতুন সিরিজের শ্যুট শুরু হবে ২৫ জানুয়ারি থেকে। শ্যুটিং স্থল শ্রীরামপুর রাজবাড়ি। বহু যুগ আগের একটি পুরনো বাড়ি পছন্দ অরুণাভের। তারই ভোল বদলে সে বানাতে চায় ঝাঁ চকচকে হোটেল। সেখানেই তুতো ভাই এবং তাদের প্রেমিকারা মিলে এক দিন জড়ো হয়েছে। আচমকাই দেওয়াল ভেঙে বেরিয়ে পড়ে এক শ্বেত কালীমূর্তি। যার অভিশাপ এসে লাগে ব্যবসায়ী বাড়ির এই প্রজন্মের গায়ে। কী হবে এর পর? উত্তর লুকোনো নতুন সিরিজে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tollywood Web Series shooting
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE