Advertisement
২২ ফেব্রুয়ারি ২০২৪
Sara Ali Khan-Shubman Gill

কোন সারায় মজেছেন শুভমন? তেন্ডুলকর নন, ধোঁয়াশা কাটিয়ে হোটেল থেকে বেরোলেন সারা আলি খান

সারা তেন্ডুলকর নন, সারা আলি খানের সঙ্গে দেখা যাচ্ছে শুভমনকে। এক প্রেমের জল্পনার মাঝে আবার আর এক রসায়ন নিয়ে চর্চায় নেটদুনিয়া।

সারায় মজেছেন শুভমন?

সারায় মজেছেন শুভমন?

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২২ ১৪:১৪
Share: Save:

নির্ঘাত প্রেম করছেন সারা আলি খান আর শুভমন গিল। নতুন দুটি ভিডিয়ো দেখে নিশ্চিত অনুরাগীরা, সারার পিছনের যুবক ক্রিকেট তারকা শুভমন ছাড়া আর কে হবেন! দুইয়ে দুইয়ে চার করেই ফেলেছেন ইতিমধ্যে।

উড়ান নেওয়ার আগে বিমানবন্দরে ভক্তদের সঙ্গে ছবি তুলছিলেন সারা। পরনে গোলাপি ট্যাঙ্ক টপ। তিনি হেঁটে বেরিয়ে যেতেই ক্যামেরা প্যান করে। নজর যায় পিছনে দাঁড়িয়ে থাকা আর এক জনের দিকে। নেটাগরিকরা মনোযোগ দিয়ে দেখে সন্দেহ প্রকাশ করেন। শুভমনের মতো দেখতে না? আর একটি ভিডিয়োতে আরও দেখা যায়, সারা বিমানে উঠে যে আসনে বসলেন, তার পাশেই বসে সেই যুবক। যাঁর আদল আগের যুবকের মতোই। বার বার একসঙ্গে দেখা যাচ্ছে দু’জনকে। শুধু তা-ই নয় একটি ভিডিয়োতে একই হোটেল থেকে বেরোতে দেখা গিয়েছে দু’জনকে।

এক ব্যক্তি টুইট করেছেন, “আমার ভুল হতেও পারে, কিন্তু দেখে মনে হচ্ছে ওঁরা সারা আর শুভমন। পাশাপাশি বসে আছেন।” হোটেল থেকে যুগলের বেরিয়ে আসার ভিডিয়োর নীচে আর এক জন লিখেছেন, “সারা আর শুভমন? একসঙ্গে রয়েছেন?” শুরু হয়েছে জোরদার চর্চা। অনেকেই সহমত, তাঁরা ঠিকই দেখছেন। শেষমেশ প্রকাশ্যে ডেট করা শুরু করেছেন জুটিতে। তবে আর এক ভক্ত রসিকতা করে লিখলেন, “আমি বিশ্বাস করি না। আগে সারা এসে শুভমনের ম্যাচ দেখুক। ক্রিকেটারদের সঙ্গে প্রেমের ক্ষেত্রে ওটাই আসল প্রমাণ।”

সারা আর শুভমনের সম্পর্ক নিয়ে প্রথম গুঞ্জন শোনা গিয়েছিল অগস্ট মাসে। তাঁদের একসঙ্গে দেখা গিয়েছিল রেস্তরাঁয়। ভিডিয়োটি শেয়ার করেছিলেন এক মহিলা। লিখেছিলেন, “সারাকে দেখলাম বাস্তিয়ানে।”

যদিও শুভমনকে নিয়ে সমান্তরালে আরও এক গুজব শোনা যায়। তিনি নাকি শচীন তেন্ডুলকরের কন্যা সারা তেন্ডুলকরে মজেছেন। কিন্তু কোন সারা আসলে শুভমনে মজে? সেটিই এই মুহূর্তে লাখ টাকার প্রশ্ন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE