×

আনন্দবাজার পত্রিকা

Advertisement

০৬ মে ২০২১ ই-পেপার

ভার্চুয়ালের নেশাই কি মরণফাঁদ? আসছে বিক্রম সোহিনীর নতুন সিরিজ

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ০১ জুন ২০২০ ০১:২০
বিক্রম- সোহিনী

বিক্রম- সোহিনী

লকডাউনে বাড়িতে বসেই শর্ট ফিল্ম দেদার শুট হচ্ছে। তবে গোটা ওয়েব সিরিজ়ের ঝক্কি নিতে পারছেন খুব কম মানুষই। আবার এটি কোনও ড্রয়িং রুম ড্রামা নয়, সিরিজ়টি ক্রাইম থ্রিলার। হইচই-এর নতুন ওয়েব সিরিজ় ‘পবিত্র পাপ্পিজ়’ শুট হয়েছে আইফোনে। পরিচালনা ‘বিদায় ব্যোমকেশ’খ্যাত দেবালয় ভট্টাচার্যের।

‘‘আমার ছবি ‘ড্রাকুলা স্যার’ এই সময়ে রিলিজ়ের কথা ছিল। সেটা হল না। নতুন একটি ওয়েব সিরিজ়ের ভাবনা ছিল, যা কলকাতার বাইরে শুট করব ভেবেছিলাম। সেটাও হল না। কাজ না করে বেশ ডিপ্রেসড লাগছিল। তখন একটা চ্যালেঞ্জ নিলাম। প্রথমে গল্পটা লিখে ফেললাম। তার পরে অভিনেতাদের সঙ্গে যোগাযোগ করলাম। কারণ আইফোনে শুট করা তো সহজ নয়,’’ বলছিলেন পরিচালক।

কম-বেশি কুড়ি মিনিটের পাঁচটি পর্বের সিরিজ়টি। মুখ্য চরিত্রে বিক্রম চট্টোপাধ্যায়, সোহিনী সরকার, সায়নী ঘোষ, সায়ন ঘোষ, সৌরভ দাস প্রমুখ। করোনাভাইরাসের কারণে পুরনো হোয়াটসঅ্যাপ গ্রুপ পবিত্র পাপ্পিজ়-এ মিলিত হয় কলেজের এক দল বন্ধু। সেই গ্রুপে চ্যাট করার পাশাপাশি চলে পাবজি খেলাও। এক এক করে শুরু হয় বন্ধুদের মৃত্যু। ভার্চুয়ালের নেশাই কি মরণফাঁদ না কি এর পিছনে লুকিয়ে অন্য কোনও রহস্য? সিরিজ়ে উন্মোচিত হবে সেই ফাঁদ।

Advertisement
Advertisement