Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Nayanthara

Nayanthara: জুতো পরে স্বামীর সঙ্গে তিরুপতি মন্দিরে! আইনি সমস্যায় সদ্যবিবাহিতা নয়নতারা

দেবস্থান অপবিত্র করার অধিকার কে দিয়েছে অভিনেত্রীকে? স্বামীর সঙ্গে ঈশ্বরের আশীর্বাদ নিতে গিয়ে কটাক্ষের শিকার নয়নতারা।

আইনি সমস্যায় সদ্যবিবাহিতা নয়নতারা

আইনি সমস্যায় সদ্যবিবাহিতা নয়নতারা

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ জুন ২০২২ ১০:৪৩
Share: Save:

অভিনেত্রী বলে মন্দিরে জুতো পরে ঘুরবেন? বিয়ের ঘোর কাটতে না কাটতে আইনি সমস্যায় দক্ষিণী নায়িকা নয়নতারা। ১০ জুন নবদম্পতি তিরুমালা তিরুপতি মন্দিরে পুজো দিতে গিয়েছিলেন। হাতে হাত রেখে লাইনে দাঁড়িয়ে পুজো দিয়েছেন নয়নতারা ও তাঁর স্বামী, পরিচালক ভিগনেশ শিবান। আনন্দ করলেন, ছবি তুললেন। তার পর বাড়ি ফিরতেই নোটিস ধরালেন মন্দির কর্তৃপক্ষ।

মন্দিরের মুখ্য নিরাপত্তা আধিকারিক নরসিংহ কিশোরের দাবি, ‘‘তিরুমালা তিরুপতি দেবস্থানে খালি পায়ে নয়, জুতো পরে ঘুরেছেন নয়নতারা। যেটি গর্হিত অপরাধ। মন্দিরের রাস্তা দিয়ে হাঁটার সময় অভিনেত্রীর একাধিক ছবি রয়েছে, যেখানে দেখা গিয়েছে তাঁর পায়ে জুতো ছিল।’’ শুধু তা-ই নয়, নিষেধাজ্ঞা গ্রাহ্য না করে মন্দির চত্বরে ছবি তুলে দেবস্থানকে অপবিত্র করেছেন অভিনেত্রী, এমনটাই অভিযোগ। সেই অভিযোগের ভিত্তিতে আইনি নোটিস ধরানো হচ্ছে সদ্যবিবাহিতা নয়নতারাকে।

অতঃপর, সাংবাদিক বৈঠকে সর্বসমক্ষে ক্ষমা চাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন দক্ষিণী অভিনেত্রী। ঈশ্বরের উদ্দেশে অপরাধ স্বীকার করে সেই বয়ান দিতে চান তিনি। যদিও আইনি প্যাঁচে পড়তে হবে তাঁকে, এমনটাই জানিয়েছেন তিরুপতি মন্দির কর্তৃপক্ষ।

৯ জুন মহাবলীপূরমের একটি বিলাসবহুল হোটেলে পরিবার ও কাছের মানুষদের নিয়ে স্বপ্নের মতো বিয়ে সেরেছেন নয়নতারা ও ভিগনেশ। ৭ বছরের প্রেমের পর গাঁটছড়া বেঁধে খুশির সাগরে ভাসছেন দম্পতি। আশীর্বাদ নিতে গিয়েছিলেন বালাজির কাছে। সেই ছবি নেট দুনিয়ায় ভাইরাল হতেই বিপত্তি। চোখে পড়ে গেল মন্দিরে জুতো পরে হাঁটার ছবি। ব্যক্তিগত চিত্রগ্রাহক সঙ্গে নিয়ে মন্দিরে যাবেনই বা কেন অভিনেত্রী, সে নিয়েও বিতর্কে জড়িয়েছেন নয়নতারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE