Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Nimrat Kaur

Nimrat Kaur: খোয়া গেল ব্যাগ, আমেরিকা থেকে ফেরার পথে চরম হয়রানির মুখোমুখি নিমরত

চরম হয়রানি নিমরত কৌরের। হারিয়ে গেল ব্যাগ। রাগ উগরে দিলেন বিমনা সংস্থাকে নিয়ে।

প্রায় ৯০ ঘণ্টা যাত্রার পর নিমরত মুম্বই পৌঁছলেও এল না তাঁর ব্যাগ।

প্রায় ৯০ ঘণ্টা যাত্রার পর নিমরত মুম্বই পৌঁছলেও এল না তাঁর ব্যাগ।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২৭ অগস্ট ২০২২ ১৪:৩৫
Share: Save:

খোয়া গেল ব্যাগ। আমেরিকা থেকে মুম্বই ফেরার পথে চরম দুর্ভোগের শিকার অভিনেত্রী নিমরত কৌর। ২২ অগস্ট মুম্বই ফেরার কথা ছিল। আমেরিকার ডেট্রয়েট থেকে প্যারিস, তার পর প্যারিস থেকে দুবাই হয়ে মুম্বই। স্থির ছিল এমনটাই। কিন্তু ফেরার পথে ৪০ ঘণ্টা বিলম্বিত উড়ান।

প্রায় ৯০ ঘণ্টা যাত্রার পর অভিনেত্রী মুম্বই পৌঁছলেও এল না তাঁর ব্যাগ। একটি ব্যাগ তো পাওয়াই যাচ্ছে না। অন্য একটি ব্যাগ যখন তাঁর হাতে এসে পৌঁছয়, তার অবস্থা খুবই শোচনীয়। ভেঙেচুরে গিয়েছে পুরো ব্যাগ!

সেই ছবি টুইটারে দিয়ে নিমরত লেখেন, ‘আমি বিধ্বস্ত। প্রায় ৪০ ঘণ্টা বিলম্বিত উড়ানে মুম্বইয়ে ফেরার পরও আমি বিরক্ত। এখনও এসে পৌঁছয়নি একটি ব্যাগ। যার কোনও খোঁজও পাওয়া যাচ্ছে না। আর অন্য একটি ব্যাগের এই চরম দু্রবস্থা। কেউ ভাঙার চেষ্টা করেছে।’

অভিনেত্রী রীতিমতো দুশ্চিন্তায় পড়েছেন। তিনি লেখেন, ‘আমি ভাবতে পারছি না, সাধারণ যাত্রীদের কী খারাপ পরিস্থিতির মুখোমুখি হতে হয়’!

‘লাঞ্চবক্স’, ‘এয়ারলিফ্ট’, ‘দশভি’— একের পর এক প্রশংসীত ছবির অংশ তিনি। অভিনেত্রী নিমরত কৌর, ধীরে ধীরে বলিপাড়ায় নিজের জমি শক্ত করছেন। তিনি সদ্য শেষ করেছেন একটি ভারতীয় শোয়েরও শ্যুটিং।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nimrat Kaur Bollywood Actor Harrasment
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE