Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Rupankar Bagchi

Nokhkhotrer Khonje: দুর্দিন সরে কবে ভাগ্যের দরজা খুলবে?  জানতে জ্যোতিষীর দরবারে রূপঙ্কর

মানুষের উন্নতি-অবনতি নাকি গ্রহ-নক্ষত্রের উপরে নির্ভরশীল! তা হলে রূপঙ্কর বাগচির দুর্দিন কবে কাটবে?

রূপঙ্কর বাগচি।

রূপঙ্কর বাগচি। ফাইল চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৭ জুন ২০২২ ২৩:০৯
Share: Save:

খারাপ সময় যেন কাটছেই না রূপঙ্কর বাগচির। বলিউডের প্রথম সারির গায়ক কেকে-কে নিয়ে কটাক্ষ, কটূক্তির পরের দিনেই কাকতালীয় ভাবে কেকের মৃত্যু কাঠগড়ায় দাঁড় করিয়েছে গায়ককে। রাজ্যবাসী মুখ ফিরিয়েছে তাঁর থেকে। কেক প্রস্তুতকারী সংস্থা, ছবির পরিচালক তাঁর সঙ্গে গানের চুক্তি নাকি বাতিল করেছেন। শোনা গিয়েছে, রূপঙ্করের গান শোনা যাবে না নামী রেস্তরাঁতেও। গায়ক কি তাই জ্যোতিষীর দরবারে? খবর, ভারতের জনপ্রিয় জ্যোতিষী ড. সোহিনী শাস্ত্রীর নতুন চ্যাট শো ‘নক্ষত্রের খোঁজে’-তে উপস্থিত তিনি। ১২ জুন থেকে ইউটিউব চ্যানেলে জনপ্রিয় শো-টির সম্প্রচারণ শুরু হয়েছে। সেখানেই রূপঙ্কর ছাড়াও এসেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত, কণীনিকা বন্দ্যোপাধ্যায়, লোপামু্দ্রা মিত্র প্রমুখ।

জ্যোতিষশাস্ত্রের প্রতি বিশ্বাস কমবেশি সব মানুষেরই। কবে ভাগ্যের দরজা খুলবে? কবে দুর্দিন কেটে সুদিন আসবে? এই কৌতূহল সবার। রুপোলি পর্দার তারকারাও ব্যতিক্রম নন। তাই শুধুই বাংলা বিনোদন দুনিয়া নয়, সোহিনীর কাছে এসেছেন বলিউডের কুমার শানু, করিশ্মা কপূর, আরবাজ খান, নীল নীতিন মুকেশ, শক্তি কপূর প্রমুখ। প্রত্যেকেরই একটাই জিজ্ঞাসা, ভাগ্যের চাকা কবে ঘুরবে? প্রতি মাসের দ্বিতীয় এবং চতুর্থ রবিবার জনপ্রিয় অভিনেতা, অভিনেত্রী, গায়কেরা তাঁদের প্রশ্ন নিয়ে আসবেন তাঁর কাছে।

পাশাপাশি, তাঁদের জীবন, অভিজ্ঞতা, পেশাজীবন, পরীক্ষা, লড়াই নিয়েও কথা বলবেন। তিনি ব্যাখ্যা করবেন তাঁদের গ্রহ-নক্ষত্রের অবস্থান এবং সাফল্য বা ব্যর্থতায় কী ভাবে গ্রহ-নক্ষত্র তাদের ভূমিকা পালন করেছে সেই বিষয় নিয়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Rupankar Bagchi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE