Advertisement
০৯ ফেব্রুয়ারি ২০২৩
Nora Fatehi

দেশপ্রেমের আতিশয্যে জাতীয় পতাকাই উল্টো ধরলেন! বিশ্বকাপে নাম ডোবালেন নোরা ফতেহি

হিরেখচিত ঝলমলে পোশাকে নোরা একেবারে সামনে চলে এসেছিলেন মঞ্চের। তুলে ধরেছিলেন বড় তেরঙা। নামিয়ে দেখলেন, আবার তুললেন, কিন্তু গেরুয়া রং প্রতি বারই নীচের দিকে।

হিরেখচিত ঝলমলে পোশাকে নোরা একেবারে সামনে চলে এসেছিলেন মঞ্চে। তুলে ধরেছিলেন বড় তেরঙা।

হিরেখচিত ঝলমলে পোশাকে নোরা একেবারে সামনে চলে এসেছিলেন মঞ্চে। তুলে ধরেছিলেন বড় তেরঙা। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ ডিসেম্বর ২০২২ ১১:২৬
Share: Save:

বিশ্বকাপে নোরার অনুষ্ঠান দেখার আগ্রহ ছিল দেশবাসীর। এই প্রথম বলিউডের কোনও তারকা বিশ্বকাপের উদ্বোধনী এবং সমাপ্তিতে নাচগান করার আমন্ত্রণ পেয়েছিলেন। কিন্তু দেশের মুখ কি রাখলেন নোরা? নোরার কীর্তি নিয়ে নিন্দায় ডুবেছে সমাজমাধ্যম। গর্ব বদলে গিয়েছে লজ্জায়। কারণ, নাচ শেষে দেশপ্রেমে বিভোর নোরা জাতীয় পতাকা তুলেছিলেন ঠিকই, তবে ধরেছিলেন উল্টো করে!

Advertisement

১ ডিসেম্বর নেটদুনিয়ায় ছড়িয়ে পড়েছিল সেই ভিডিয়ো। যেখানে হিরেখচিত ঝলমলে পোশাকে নোরা একেবারে সামনে চলে এসেছিলেন মঞ্চে। তুলে ধরেছিলেন বড় তেরঙা। নামিয়ে দেখলেন, আবার তুললেন, কিন্তু গেরুয়া রং প্রতি বারই নীচের দিকে। সেই ভিডিয়ো দেখে মন্তব্যের ঝড় নেটদুনিয়ায়। কেউ বললেন, “লজ্জা হওয়া উচিত। ক্ষমা চান নোরা।” মন্তব্য এল, “নোরা ফতেহি, আমি আপনার বড় ভক্ত। কিন্তু এই দৃশ্য দেখার পর কষ্ট পেলাম। শেষে তেরঙার অবমাননা করলেন?” আবার কেউ একটু নরম হয়ে লিখলেন, “বোঝা যাচ্ছে ইচ্ছে করে করেননি, ওঁকে ক্ষমা করে দাও। জয় হিন্দ”।

কিছু দিন আগেই নোরাকে ফিফা বিশ্বকাপের গ্র্যান্ড ফ্যান ফেস্টিভ্যালের প্রস্তুতিতে ব্যস্ত থাকতে দেখা গিয়েছিল। রিহার্সালের ঝলক প্রকাশ্যে এসেছিল। জোরদার মহড়া দিচ্ছিলেন নোরা। তবু শেষটা জমল না বলেই আক্ষেপ অনুরাগীরা।

নোরাকে শেষ বার দেখা গিয়েছিল ‘থ্যাঙ্ক গড’-এ। আগামী দিনে ‘হানড্রেড পারসেন্ট’ ছবিতে জন আব্রাহাম, রীতেশ দেশমুখ এবং শেহনাজ় গিলের সঙ্গে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে তাঁকে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.