Advertisement
০৪ মে ২০২৪
Nora Fatehi

‘নোরা চেয়েছিল জ্যাকলিনকে ছেড়ে ওর সঙ্গে প্রেম করি’, মুখ খুললেন সুকেশ

দু’শো কোটি টাকা তোলাবাজি এবং তহবিল তছরুপের ঘটনায় সুকেশের বিরুদ্ধে সাপ্লিমেন্টরি চার্জশিট দাখিল করেছে দিল্লি পুলিশ। তার পরই নতুন তথ্য দিলেন সুকেশ।

সুকেশের দাবি, তিনি এবং জ্যাকলিন সম্পর্কে থাকার কারণে নোরাকে তিনি এড়িয়ে চলতেন।

সুকেশের দাবি, তিনি এবং জ্যাকলিন সম্পর্কে থাকার কারণে নোরাকে তিনি এড়িয়ে চলতেন। ফাইল চিত্র

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ২২ জানুয়ারি ২০২৩ ১১:৪৫
Share: Save:

জ্যাকলিন ফার্নান্ডেজ়কে তিনি নির্দোষ বলেছিলেন আগেই। এ বার নোরা ফতেহির বিরুদ্ধে অভিযোগ করলেন কনম্যান সুকেশ চন্দ্রশেখর। সুকেশের বিরুদ্ধে দু’শো কোটি টাকা তোলাবাজি এবং তহবিল তছরুপের ঘটনায় শনিবার সাপ্লিমেন্টরি চার্জশিট দাখিল করেছে দিল্লি পুলিশ। সুকেশ শনিবার দাবি করলেন, বলিউড অভিনেত্রী নোরা ফতেহি সব সময় জ্যাকলিন ফার্নান্ডেজ়কে ঈর্ষা করতেন। তাঁর দুই আইনজীবী অনন্ত মালিক এবং একে সিংহর মাধ্যমে জারি করা এক প্রেস বিজ্ঞপ্তিতে সুকেশ জানান, জ্যাকলিনের বিরুদ্ধে নোরা প্রতিনিয়ত তাঁর ‘মগজধোলাই’ করতেন। নোরা চাইলেন জ্যাকলিনকে ছেড়ে সুকেশ যেন তাঁর সঙ্গে ডেট করেন। সুকেশ বলেন, “নোরা সারা দিনে আমায় অন্তত দশ বার ফোন করত। আমি উত্তর না দিলেও ফোন করা বন্ধ করত না।”

সুকেশের দাবি, তিনি এবং জ্যাকলিন সম্পর্কে থাকার কারণে নোরাকে তিনি এড়িয়ে চলতেন। কিন্তু নোরা তাঁকে ক্রমাগত বিরক্ত করতেন। এমনকি ববি নামে নোরার এক আত্মীয়ের জন্য মিউজ়িক প্রোডাকশন কোম্পানি চালু করার কাজে সাহায্য করতে নোরা তাঁকে অনুরোধ করেন। সুকেশ তা করেছিলেন বলে জানান। সুকেশের কাছ থেকে নোরা বহুমূল্য ব্যাগ এবং গয়না উপহার নিয়েছিলেন বলে দাবি করেন সুকেশ। সুকেশের দাবি, সেই ব্যাগের বিল নোরা দেখাতে পারবেন না, কারণ তাঁর কাছে বিল নেই, যদিও সেই উপহার তিনি এখনও ব্যবহার করছেন।

এর আগে জিজ্ঞাসাবাদের সময় জ্যাকলিনের বিরুদ্ধে মানহানির অভিযোগ তুলেছিলেন নোরা। বলেছিলেন, “জ্যাকলিন নিজে পাঁকে পড়েছে বলে আমাকেও এই নোংরামির মধ্যে টানছে। যাতে আমারও কেরিয়ার নষ্ট হয়।”

এ দিকে সুকেশের দাবি, প্রথমে নোরা যে কথা বলেছিলেন, আদালতে তা গ্রহণযোগ্য হয়েছিল, পরে তিনি তাঁর জবানবন্দি সম্পূর্ণ পাল্টে ফেলেন আর্থিক দুর্নীতির তদন্তকারী বিশেষ শাখার কাছে। নতুন গল্প ফাঁদেন। সুকেশের মতে, ইডি এবং ইউএসও-র চার্জশিটের তুলনা করলেই সেটা বোঝা যাবে। নোরা সুকৌশলে অসাধু উদ্দেশ্যে গোটা বিষয়টা কী ভাবে চালনা করেছেন পরবর্তী কালে, সে দিকে ইঙ্গিত করলেন সুকেশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE