Advertisement
২০ এপ্রিল ২০২৪
Kartik Aaryan-Varun Dhawan

কার্তিক আরিয়ান নন, বরুণ ধওয়ানই নাকি ‘হেরা ফেরি ৩’-এর প্রথম প্রস্তাব পেয়েছিলেন!

‘হেরা ফেরি’-তে অক্ষয়ের জায়গায় কার্তিককে নিয়ে হইচইয়ের ফাঁকে ঢুকে পড়লেন বরুণ! তিনিই নাকি প্রস্তাব পেয়েছিলেন আগে। কিন্তু কেন রাজি হলেন না?

কার্তিকের আগে ‘হেরা ফেরি ৩’-এ নায়কের চরিত্রে নাকি বরুণ ধওয়ানকে ভাবা হয়েছিল!

কার্তিকের আগে ‘হেরা ফেরি ৩’-এ নায়কের চরিত্রে নাকি বরুণ ধওয়ানকে ভাবা হয়েছিল! ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২২ ১৮:৩২
Share: Save:

হেরা ফেরি’ ফ্র্যাঞ্চাইজ়ির তৃতীয় ছবির ঘোষণা হতেই স্পটলাইট কেড়ে নিয়েছেন কার্তিক আরিয়ান। যে মুহূর্তে জানা গিয়েছে, ‘হেরা ফেরি ৩’-এ আর অক্ষয় কুমার নন, নায়ক হবেন কার্তিক— মিশ্র প্রতিক্রিয়া এসেছিল দর্শকের তরফে। তবে পরে নির্মাতারা সংশয় দূর করে জানান, অক্ষয়ের জায়গায় আসছেন না কার্তিক। নতুন চরিত্রে দেখা যাবে তাঁকে। এ সবের পরও আর একটি বিষয় নিয়ে চর্চা শুরু হয়েছে। কার্তিকের আগে সেই চরিত্রে নাকি বরুণ ধওয়ানকে ভাবা হয়েছিল! মুম্বইয়ের এক সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুযায়ী, ‘হেরা ফেরি ৩’-এর প্রস্তাব পেয়েছিলেন বরুণ। যদিও ‘ভেড়িয়া’-র অভিনেতা চুক্তিতে যেতে চাননি। শুধু কি ব্যস্ততা? ঘনিষ্ঠ সূত্রে খবর, অক্ষয় এবং ‘হেরা ফেরি’র প্রযোজক ফিরোজ নাদিয়াওয়ালার সম্পর্ক খুব একটা ভাল নয়। এর মাঝখানে ঢুকে আখের গোছাতে চাননি বরুণ। তাঁর বাবা ডেভিড ধওয়ানও এই সিদ্ধান্ত সমর্থন করেছেন বলেই জানা যায়।

সপ্তাহ তিনেক আগে অক্ষয় কুমার নিশ্চিত করেছেন, তিনি আর ‘হেরা ফেরি’-র পরবর্তী পর্বে থাকছেন না। কাজের ক্ষেত্রে মতানৈক্যই এর কারণ বলে উল্লেখ করেন। সেই ঘটনায় দুঃখপ্রকাশ করেন সুনীল শেট্টি। ‘হেরা ফেরি ৩’-এ গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছেন তিনিও। অক্ষয় না থাকায় দুঃখপ্রকাশ করে সুনীল বললেন, “১৪ বছর একসঙ্গে কাজ করলাম। এত কিছু ভাগ করলাম। তার পরও যদি সমস্যার কথা শুনি, খারাপ লাগে। আমাদের একসঙ্গে বসে কথা বলে মিটিয়ে নেওয়া উচিত। আমরা সবাই পরিণত, একটা উপায় ঠিক বেরোবে, তাই না?”

কমেডি ছবি ‘হেরা ফেরি ৩’ পরিচালনা করছেন নীরজ ভোরা। ২০০৬ সালে মুক্তি পাওয়া ছবি ‘ফির হেরা ফেরি’-র তৃতীয় কিস্তি এটি। মুক্তি পাবে আগামী বছর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Varun Dhawan Kartik Aaryan Hera Pheri 3
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE