Advertisement
২০ এপ্রিল ২০২৪
Naatu Naatu

অস্কারের মঞ্চে থাকছেন না রাম চরণ বা এনটিআর জুনিয়র, ‘নাটু নাটু’র তালে পা মেলাবেন কে?

অস্কারের মনোনয়ন এসেছে আগেই। মঞ্চে দেখা যেতে চলেছে ‘নাটু নাটু’ গানের পারফরম্যান্স। তবে তাতে অংশ নেবেন না রাম চরণ বা এনটিআর জুনিয়র কেউই।

Not Ram Charan or NTR Jr, but American-Indian actress Lauren Gottlieb to perform on Naatu Naatu at Oscar

অস্কারের মঞ্চে ‘নাটু নাটু’ গানে পারফর্ম করতে চলেছেন রাহুল সিপলিগঞ্জ ও কালা ভৈরব। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১১ মার্চ ২০২৩ ১৮:৪৯
Share: Save:

বিশ্বমঞ্চে উজ্জ্বল ‘নাটু নাটু’। ‘গোল্ডেন গ্লোবস’ ও ‘ক্রিটিক্‌স চয়েস অ্যাওয়ার্ড’-এর মঞ্চে সেরা মৌলিক গানের শিরোপা মাথায় উঠেছে ইতিমধ্যেই। অস্কারের মঞ্চে ‘সেরা মৌলিক গান’-এর বিভাগে মনোনয়নও অর্জন করেছে এস এস রাজামৌলির ‘আরআরআর’ ছবির এই গান। এমনকি, দিন কয়েক আগেই খবর মেলে, অস্কারের মঞ্চে এম এম কীরাবাণী পরিচালিত এই গান পারফর্ম করতে চলেছেন রাহুল সিপলিগঞ্জ ও কালা ভৈরব। তবে অস্কারের মঞ্চে ওই গানে পারফর্ম করবেন না রাম চরণ ও এনটিআর জুনিয়র। তাঁদের বদলে ‘নাটু নাটু’ গানের ‘হুক স্টেপ’ পারফর্ম করতে দেখা যাবে আমেরিকান-ভারতীয় অভিনেত্রী লরেন গটলিয়েবকে। সম্প্রতি সমাজমাধ্যমে এই খবর জানালেন অভিনেত্রী নিজে।

এর আগে নাচের একাধিক রিয়্যালিটি শোয়ে দেখা গিয়েছে লরেন গটলিয়েবকে। লরেন অভিনয় করেছেন একাধিক নাচপ্রধান ছবিতেও। কোরিয়োগ্রাফার ও পরিচালক রেমো ডিসুজ়ার ‘এবিসিডি: এনিবডি ক্যান ডান্স’ ফ্র্যাঞ্চাইজ়ির ছবিতে অভিনয় করেছেন লরেন। নাচে তাঁর দক্ষতা দর্শক ও অনুরাগীদের অবিদিত নয়। সেই সুবাদেই এ বার অস্কারের মঞ্চে লরেন। সমাজমাধ্যমে একটি ছবি পোস্ট করে লরেন লেখেন, ‘‘বিশেষ খবর! অস্কারে আমি ‘নাটু নাটু’ গানে পারফর্ম করতে চলেছি! বিশ্বমঞ্চে ভারতকে তুলে ধরার সুযোগ পেয়ে আমি খুব আনন্দিত ও গর্বিত।’’ এই খবর ঘোষণা করার পরে লরেনকে শুভেচ্ছা জানিয়েছেন মেইয়াং চ্যাং, বিশাল দাদলানির মতো শিল্পীরা। এই খবরে উচ্ছ্বসিত লরেনের অনুরাগীরাও।

দিন কয়েক আগে এক সাক্ষাৎকারে ‘আরআরআর’ তারকা রাম চরণ বলেন, যেখানেই ‘নাটু নাটু’ প্রশংসিত হয়েছে, আমরা সেখানেই পারফর্ম করতে প্রস্তুত। কিন্তু সব জায়গায় তো সেই সুযোগ থাকে না। তবে অস্কারের মঞ্চে যদি অনুরোধ আসে এবং তেমন সময় থাকে, তা হলে দর্শকের জন্য আমরা খুশিমনে ‘নাটু নাটু’ গানে পারফর্ম করব।’’ চলতি বছরের অস্কারের মঞ্চে ‘লিফ্‌ট মি আপ’ গানে পারফর্ম করতে চলেছেন পপ তারকা রিহানা। ‘অ্যাপ্লজ়’ গানে মঞ্চে পারফর্ম করবেন সোফিয়া কারসনও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE