Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Alia Bhatt-Ranbir Kapoor

‘বাথরুম থেকে বেরোলেই...’, আলিয়ার বদভ্যাসের কথা ফাঁস করলেন রণবীর

এমনিতে তিনি স্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ। তবে তাঁর যে কিছু বদভ্যাসও রয়েছে, যা সহ্য হয় না রণবীর কপূরের।

Ranbir Kapoor Opens up about his wife alia bhatt bad bathroom habit

‘তু ঝুঠি ম্যায় মক্কার’-এর প্রচারে এসে আলিয়ার এই বদভ্যাসের কথা জানান রণবীর। — ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ মার্চ ২০২৩ ১৮:১৬
Share: Save:

রণবীর কপূর ও আলিয়া ভট্ট এই মুহূর্তে বলিউডের অন্যতম চর্চিত দম্পতি। আলিয়া নিজেই জানিয়েছিলেন রণবীর ও তাঁর গভীর বোঝাপড়ার কথা। আলিয়া আর রণবীরের দাম্পত্য স্রোতের মতো। তাঁদের বয়সের ব্যবধান সত্ত্বেও মনের মিল চোখে পড়ার মতো। সবর্ত্রই স্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ অভিনেতা। তবে আলিয়ার একটি বদভ্যাস রয়েছে যা একেবারেই পছন্দ নয় তাঁর। সম্প্রতি নিজের ছবি ‘তু ঝুঠি ম্যায় মক্কার’-এর প্রচারে এসে স্ত্রীর এই কুঅভ্যাসের কথা জানান রণবীর।

স্বভাবের দিকে থেকে দু’জনে একেবারেই বিপরীত মেরুর। জায়গার জিনিস জায়গায় থাকাটাই পছন্দ রণবীরের, সেটার অন্যথা হলে বেশ অসুবিধা হয় অভিনেতার। এই রোগের নাম অবসেসিভ কমপালসিভ ডিসঅর্ডার বা ওসিডি। রণবীরের কথায়, ‘‘আলিয়ার বাথরুমের অভ্যাস মোটেই ভাল না। বাথরুম থেকে বেরোলেই দেখি তোয়ালে এক দিকে, সাজগোজের জিনিসে ছড়িয়ে রয়েছে, ভীষণ অগোছালো। আর আমি একেবারে এটা পছন্দ করি না। অস্বস্তি হয়।’’ তবে স্ত্রীর এই অভ্যাসের সঙ্গে ধীরে ধীরে মানিয়ে নিচ্ছেন অভিনেতা।

দিন কয়েক আগেই রণবীর বলেন, “আলিয়া ভাল স্ত্রী, কিন্তু আরও ভাল মা।” তবে রাহা মায়ের মতো হোক, একেবারেই চান না অভিনেতা। তাঁর দাবি, আলিয়ার মতো রূপ হোক, কিন্তু স্বভাব নিজের মতো হোক, সেটিই চান। কেন? রণবীরের সাফ জবাব, “আলিয়ার ব্যক্তিত্ব যেমন দৃঢ়, আবার তেমনই চঞ্চল। বাড়িতে আরও একটি মেয়ে তেমন হলে আমার পক্ষে সামলানো কঠিন হবে। তার চেয়ে আমার মতো হোক, শান্তশিষ্ট।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE