Advertisement
০৪ মে ২০২৪
Allu Arjun

১০০ কোটিও যেন কম, প্রভাসকে হারিয়ে পারিশ্রমিকের দৌড়ে পয়লা নম্বরে অল্লু অর্জুন

তাঁর পারিশ্রমিক নিয়ে চর্চার অন্ত নেই, যদিও পারিশ্রমিকের দিকে অল্লু অর্জুনের প্রতিদ্বন্দ্বী হলেন ‘বাহুবলী’ তারকা প্রভাস। এ বার অল্লুর কাছে পরাজিত প্রভাস।

Allu Arjun Defeted Prabhas

প্রতিদ্বন্দ্বী প্রভাসকে ছাপিয়ে গেলেন অল্লু অর্জুন। ছবি: সংগৃহীত।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ মার্চ ২০২৩ ১৬:১১
Share: Save:

আজকাল অল্লু অর্জুনের নাম উঠলেই আসছে কোটি কোটি টাকার প্রসঙ্গ। এই মুহূর্তে দেশের অন্যতম সফল অভিনেতা তিনি। তাঁর ছবি মানেই কয়েক শো’কোটির বাণিজ্যিক সাফল্য। তাই এ বার নিজের দরও বাড়ালেন অল্লু। ‘পুষ্পা: দ্য রাইজ়’ ছবির প্রথম পর্বে অভিনয় করে তাক লাগিয়েছিলেন তিনি। এই ছবিতে কাজ করার জন্য ৫০ কোটি টাকা উপার্জন করেছিলেন অভিনেতা। খুব শীঘ্রই হিন্দি ছবিতে দেখা যাবে তাঁকে। টি-সিরিজের সঙ্গে ইতিমধ্যেই চুক্তিবদ্ধ হয়েছেন। সে খবর নিজেই জানিয়েছেন অভিনেতা। এ ছাড়াও চলছে পুষ্পা ছবির দ্বিতীয় পর্বের শুটিং। এই ছবির সময় থেকেই নাকি নিজের পারিশ্রমিক তিনগুণ বাড়িয়ে দিয়েছেন অভিনেতা। যদিও পারিশ্রমিকের দিকে অল্লুর প্রতিদ্বন্দ্বী হলেন ‘বাহুবলী’ তারকা প্রভাস।

প্রভাসের ঝুলিতে ‘প্রজেক্ট কে’ এবং ‘সালার’-এর মতো ছবি রয়েছে। কিন্তু দর্শকের বেশি উৎসাহ রয়েছে ওম রাউত পরিচালিত ‘আদিপুরুষ’ ছবিটি নিয়ে। শোনা যাচ্ছে, এই ছবিতে অভিনয় করে ১২০ টাকা পারিশ্রমিক পেয়েছেন প্রভাস। এ বার প্রভাসকে হারিয়ে দক্ষিণী ছবির সবোর্চ্চ পারশ্রমিক প্রাপ্ত অভিনেতা হলেন অল্লু অর্জুন। শোনা যায়, নিজের প্রথম হিন্দি ছবির জন্য ১২৫ কোটি টাকা পারিশ্রমিক পাচ্ছেন অভিনেতা। এর আগে এই পরিমাণ পারিশ্রমিক আর কোনও দক্ষিণী তারকা অতীতে পেয়েছেন বলে নজির নেই। সূত্রের খবর, ছবির নাম হতে চলেছে ‘ভদ্রকালী’।

কানাঘুষো চলছিল, দক্ষিণী পরিচালক অ্যাটলির ‘জওয়ান’ ছবিতে শাহরুখ খানের সঙ্গে অভিনয় করার কথা ছিল অল্লু অর্জুনের। দিন দুয়েক আগে সেই জল্পনায় নিজেই জল ঢালেন অল্লু। ‘জওয়ান’-এর শুটিংয়ের জন্য একটুও সময় বার করতে পারবেন না, এই মর্মেই ছবিকে না বলতে বাধ্য হন অভিনেতা। অবশেষে অল্লু ‘জওয়ান’-কে ফেরানোর কারণ এল সামনে। ভূষণ কুমারের সঙ্গে চুক্তিবদ্ধ হয়ে বলিউডে পা রাখতে চলেছেন অল্লু।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Allu Arjun Prabhas South Indian Actor
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE