Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Ranbir Kapoor

রণবীর আর করিনার সম্পর্কের ভাঙনের জন্য কে দায়ী? হাটে হাঁড়ি ভাঙলেন নায়ক

‘তু ঝুঠি ম্যায় মক্কার’ অভিনেতা জানালেন, তাঁর ও করিনার সম্পর্ক নষ্ট হওয়ার পিছনে ছিল কর্ণ জোহরের ভূমিকা। তাঁর শোয়ে তিনি করিনা-রণবীরকে নিয়ে প্রায়ই উল্টোপাল্টা কথা বলতেন।

Ranbir Kapoor makes a shocking revelation about himself on Kareena Kapoor Khan’s show

বহু দিন পর তাঁদের একসঙ্গে দেখে অনুরাগীরা মোহিত,তবে চমক অপেক্ষা করছিল পরের দিকে।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ১১ মার্চ ২০২৩ ১৪:২৮
Share: Save:

রণবীর কপূরের বৃহস্পতি এখন তুঙ্গে। ‘তু ঝুঠি ম্যায় মক্কার’ বক্স অফিসে মোটামুটি সাড়া ফেলেছে। স্ত্রী-কন্যাকে নিয়ে পারিবারিক জীবনেও সুখী তিনি। অভিনেতা এসেছিলেন করিনা কপূরের অনুষ্ঠান ‘হোয়াট উইমেন ওয়ান্ট’-এ অতিথি হয়ে। শো-এর রেড কার্পেটে দাঁড়িয়ে অজস্র পোজ় দিলেন ভাইবোন। বহু দিন পর তাঁদের একসঙ্গে দেখে অনুরাগীরাও মোহিত। তবে চমক অপেক্ষা করছিল পরের দিকে।

করিনার শো-তে এসে মন খুলে কথা বললেন রণবীর। জানালেন, যখন কারও কাছে ক্ষমা চাওয়ার প্রশ্ন আসে, তখন মনে কোনও দ্বিধা রাখেন না তিনি। সম্পর্ক বাঁচিয়ে রাখাতেই রণবীর বিশ্বাস করেন। ক্ষমা চেয়ে নিয়ে যদি সম্পর্কের কোনও বাধা টপকে যাওয়া যায়, তবে তিনি প্রথমেই সেটা করেন, কারণ মানুষটিকে হারাতে চান না। করিনার উদ্দেশেই কি তাঁর সেই বক্তব্য? কখনও ভাইয়ের মনে অজান্তেই দুঃখ দিয়ে ফেলেছিলেন যার পর ক্ষমা চাননি? বোঝা গেল কিছু পরেই।

‘তু ঝুঠি ম্যায় মক্কার’ অভিনেতা জানালেন, তাঁর ও করিনার সম্পর্ক নষ্ট হওয়ার পিছনে ছিল কর্ণ জোহরের ভূমিকা। তাঁর শো ‘কফি উইথ কর্ণ’-তে তিনি করিনা-রণবীরকে নিয়ে প্রায়ই উল্টোপাল্টা কথা বলতেন।

রণবীর জানান, অনুষ্ঠানে ছাড়া ভাইবোনের তেমন দেখাই হয় না। তাঁর সঙ্গে একটিও ছবিতে অভিনয় করেননি বলে করিনাকে কটাক্ষও করলেন। তার পরই উঠল সন্তানদের কথা।

কন্যা রাহাকে নিয়েও নানা বলেছেন পিতা রণবীর। তিনি এখন কন্যার ডায়াপার পাল্টানো এবং তাকে ঢেকুর তোলানোর দায়িত্বও নিয়েছেন বলে জানিয়েছেন।

তবে এই চর্চা আগে তো ছিল না। রণবীরের আক্ষেপ, “বরাবর বেবোর দুই সন্তান তৈমুর এবং জেহকে নিয়েই কথা হত। সব ছবি উঠত করিনার। আমার ছবি কেউ তুলত না।”

বহু দিন পর রণবীর-করিনার এই খোলাখুলি আলাপচারিতা অনুরাগীদের মুগ্ধ করেছে। রণবীর ছাড়াও এই অনুষ্ঠানে অতিথি হয়ে আসছেন শেফালি শাহ, কপিল শর্মার মতো তারকারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Ranbir Kapoor Kareena Kapoor Khan Bollywood Actors
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE