Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Nusraat Faria Health Update

চোখে অস্ত্রোপচারের পর এখন কেমন আছেন নুসরত ফারিয়া? জানালেন আনন্দবাজার অনলাইনকে

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী নুসরত ফারিয়া। সম্প্রতি তাঁকে চোখে অস্ত্রোপচার করাতে হয়েছে।

Image of Nusraat Faria

নুসরত ফারিয়া। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ অগস্ট ২০২৩ ১৫:৪০
Share: Save:

তাঁর শারীরিক অসুস্থতার খবরে অনুরাগীরা দুশ্চিন্তায় পড়েছিলেন। দীর্ঘ দিন ধরে চোখের সংক্রমণে ভুগছিলেন বাংলাদেশি অভিনেত্রী নুসরত ফারিয়া। করাতে হয়েছে অস্ত্রোপচার। এখন কেমন আছেন তিনি? খোঁজ নিল আনন্দবাজার অনলাইন।

সম্প্রতি ফারিয়ার অস্ত্রোপচারের খবর ছড়িয়ে পড়ে। বাংলাদেশের সংবাদমাধ্যম সূত্রে জানা যায়, অভিনেত্রীর চোখে অস্ত্রোপচার হয়েছে। এই প্রসঙ্গে আনন্দবাজার অনলাইনের তরফে নুসরত ফারিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে বাংলাদেশ থেকে তিনি বললেন, ‘‘অনেক দিন ধরেই আমার ডান চোখে একটা সংক্রমণ হয়েছিল। সেটা নিয়েই কাজ করছিলাম। কিন্তু গত এক সপ্তাহ ধরে ব্যথা এতটাই বেড়ে যায় যে, অপারেশন করাতে হয়।’’ অপারেশনে সময় লেগেছে প্রায় দেড় ঘণ্টা। অভিনেত্রী জানালেন, এই মুহূর্তে অনেকটাই ভাল আছেন তিনি। হাসপাতাল থেকে ছুটি পেয়েছেন। ডাক্তারদের পরামর্শে বাড়িতেই বিশ্রামে রয়েছেন। ফারিয়া বললেন, ‘‘যত দিন না চোখ ঠিক হবে, ডাক্তাররা বলেছেন মেকআপ করতে পারব না। আশা করছি দ্রুত সুস্থ হয়ে কাজে ফিরতে পারব।’’

ও পার বাংলার পাশাপাশি টলিপাড়াতেও সমানতালে অভিনয় করছেন ফারিয়া। সম্প্রতি, ‘বিবাহ অভিযান ২’ ছবিতে তাঁকে দেখেছেন দর্শক। আবার রাজ চক্রবর্তী পরিচালিত ওয়েব সিরিজ় ‘আবার প্রলয়’তে গানে দেখা গিয়েছে অভিনেত্রীকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE