Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Nusrat Jahan

Nusrat Jahan: বিশাল কড়াইয়ে কালী মায়ের ভোগ রাঁধছেন নুসরত! সম্প্রীতির ছবি বসিরহাটে

বসিরহাটে পুজোর উদ্বোধনে এসে কালীর ভোগ রান্নায় খুন্তি ধরলেন নুসরত। নিমেষে ধন্য ধন্য পড়ে গেল। যদিও সপ্তাহখানেক আগেই ছবিটা ছিল অন্য রকম।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ মে ২০২২ ১১:১২
Share: Save:

বিশাল কড়াইয়ে টগবগিয়ে খিচুড়ি ফুটছে। খুন্তি নাড়ছেন অভিনেত্রী-সাংসদ নুসরত জাহান। খুন্তি তো নয়, যেন ত্রিশূল! কোমরে আঁচল জড়িয়ে তাকেই কবজা করলেন তিনি, গোল গোল করে ঘুরিয়ে জিজ্ঞেস করলেন, "পেরেছি?" পাশ থেকে সমস্বরে উত্তর, "হ্যাঁ দিদি, পেরেছেন, পেরেছেন!" শনিবার রাতেই এমন একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। কোথায় হল এত সব?

জানা গিয়েছে, শনিবার বসিরহাট উত্তরের খোলাপোতা কালী মন্দিরের পুজোয় নিমন্ত্রিত ছিলেন নুসরত। ঠিক সময়ে সিল্কের ফুলছাপ শাড়িতে পরিপাটি চুল বেঁধে পৌঁছে যান সাংসদ। তবে শুধু পুজোর উদ্বোধনেই থেমে থাকেননি, ভোগ রান্নাতেও তাঁর হাতের ছোঁয়া। আপ্লুত উদ্যোক্তারা।

সপ্তাহখানেক আগেই ছবিটা ছিল অন্য রকম। গোটা বসিরহাট জুড়ে পোস্টার পড়েছিল ‘নিখোঁজ’ সাংসদ নুসরত জাহান। যদিও সমস্ত জল্পনায় জল ঢেলে বসিরহাট কলেজের সংস্কার ও উন্নয়নের কাজ তদারকি করতে গত বৃহস্পতিবার, নিজের জন্মদিনে নিজের কেন্দ্রে হাজির হন নুসরত। শনিবার ফের একগুচ্ছ কর্মসূচি নিয়ে বসিরহাটে হাজির গিয়েছিলেন তিনি। তার পরেই বিকেল নাগাদ খোলাপোতা শ্মশান কালী মন্দিরে পা রেখে সবার মন জয় করে নেন নিমেষে।

শোনা যায়, বসিরহাটের এই শ্মশান কালীর মন্দির নির্মাণে অনেক মুসলিম বাসিন্দার অবদান রয়েছে। সম্প্রীতির নজির আগেই গড়েছিলেন খোলাপাতা গ্রামের বাসিন্দারা। এ দিন শ্মশান কালী পুজোর উদ্বোধনে গিয়ে সেই ধারাকেই যেন এগিয়ে নিয়ে গেলেন নুসরত জাহান।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE