Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Nusrat faria

বাড়িতে অচৈতন্য হয়ে পড়তেই হাসপাতালে ভর্তি করানো হয় নুসরত ফারিয়াকে, এখন কেমন আছেন?

নিজের বাড়িতেই সংজ্ঞা হারিয়ে পড়ে যান নুসরত ফারিয়া। হাসাপাতালে ভর্তি করানোর পর কেটে গিয়েছে একটা দিন। কেমন আছেন অভিনেত্রী?

Nusrat Faria Bangladeshi actress got discharged from hospital

হাসপাতাল থেকে আদৌ ছাড়া পেলেন নুসরত! ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ১০ ফেব্রুয়ারি ২০২৪ ২০:৪৬
Share: Save:

দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী নুসরত ফারিয়া। বৃহস্পতিবার নিজের বাড়িতেই সংজ্ঞা হারিয়ে পড়ে যান তিনি। তার পর ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয় অভিনেত্রীকে। সিটি স্ক্যান করানোর কথা বলেন চিকিৎসকেরা। এক দিন পার করে কেমন আছেন অভিনেত্রী?

বৃহস্পতিবার সমাজমাধ্যমের পাতায় একটি ছবি ছড়িয়ে পড়ে। সেখানেই দেখা যায়, হাসপাতালের বিছানায় শুয়ে রয়েছেন নুসরত। দু’চোখ বন্ধ। স্যালাইন চলছে। এরই মধ্যে সমাজমাধ্যমে ফারিয়ার পাতায় লেখা হয়েছে, ‘‘বৃহস্পতিবার রাত ১১টা ৩০ মিনিটের দিকে নিজ বাসায় গুরুতর অসুস্থ হয়ে অচেতন হয়ে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন নুসরাত ফারিয়া।" সবার কাছে ফারিয়ার দ্রুত আরোগ্যলাভের জন্য দোয়া প্রার্থনাও করা হয়েছে ওই পোস্টে। তবে, এক দিনের মাথাতেই হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় অভিনেত্রীকে। তাঁর মা ফিরদৌস পারভিন বলেন, ‘‘যে অবস্থায় হাসপাতালে আনা হয়েছিল, সেই তুলনায় এখন কিছুটা ভাল আছে। সিটি স্ক্যান করার কথা ছিল। কিন্তু শুক্রবার (ছুটির দিন) বলে করানো হয়নি।’’

নুসরত ফিটনেস নিয়ে সচেতন। নিয়মিত শরীরচর্চা করেন। কিন্তু বৃহস্পতিবার রাতে হঠাৎ বাড়িতে তিনি অচৈতন্য হয়ে পড়েন। তার পর অভিনেত্রীকে হাসপাতালে ভর্তি করানো হয়। এখন খানিকটা ভাল আছেন তিনি। তবে খুব শীঘ্রই তাঁকে চিকিৎসার জন্যে বিদেশে নিয়ে যাওয়া হবে বলেও জানানো হয়েছে পরিবারের তরফে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Nusrat faria Bangladeshi Actors Tollywood News
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE