Advertisement
১৯ এপ্রিল ২০২৪
nusrat jahan

‘নরেন্দ্র মোদীর জন্য কেউ নিঃশ্বাস নিতে পারছে না’, অক্সিজেন সংকটে তোপ নুসরতের

নুসরত জানালেন, ভিডিয়োটি দেখে কেঁদে ফেলেছিলেন তিনি। তবে এর জন্য দোষারোপ করলেন দেশের প্রধানমন্ত্রীকে।

অক্সিজেন সংকটে মোদীকে তোপ নুসরতের

অক্সিজেন সংকটে মোদীকে তোপ নুসরতের

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২১ ১৯:৫৫
Share: Save:

মর্মান্তিক কিছু ছবি ও দৃশ্য ফুটে উঠল নুসরতের পোস্ট করা ভিডিয়োয়। অক্সিজেনের জন্য হা হুতাশ করছেন রোগীরা। কেউ করোনায় আক্রান্ত, কেউ বা কিডনির রোগে, কেউ অন্য কিছু। কিন্তু সকলেই নিঃশ্বাস নিতে চাইছেন। হাহাকার ভরা সেই ভিডিয়ো অভিনেত্রী এবং তৃণমূল সাংসদ নুসরত জাহানের টুইটার প্রোফাইলে। জানালেন, ভিডিয়োটি দেখে কেঁদে ফেলেছিলেন তিনি। তবে এর জন্য দোষারোপ করলেন দেশের প্রধানমন্ত্রীকে।

নুসরত মনে করছেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী দেশের বাইরে অক্সিজেন রপ্তানি করছেন বলেই আজ এই অবস্থা। অভিনেত্রী লিখলেন, ‘এ-দিকে তাঁর নিজের দেশের মানুষের নিঃশ্বাস নেওয়ার জন্য কাতরাচ্ছেন’। নীচে বড় বড় হরফে লেখা, ‘এটা পাপ’!

তিনিও টুইটারের সবচেয়ে চর্চিত বিষয় নিয়েই কথা বললেন। সারা দেশে অক্সিজেনের ঘাটতি নিয়ে প্রতিবাদে সোচ্চার নাগরিকরা। নেটাগরিকদের একাংশও এই প্রতিবাদে গলা মিলিয়েছেন। হ্যাশট্যাগ শুরু হয়েছে, ‘উই কান্ট ব্রিদ’। অর্থাৎ, ‘আমরা নিঃশ্বাস নিতে পারছি না’। নুসরতও সেই আন্দোলনে অংশ নিলেন হ্যাশট্যাগ ব্যবহার করে।

এ-দিকে বৃহস্পতিবার অক্সিজেনের ঘাটতিপূরণ করতে একটি বৈঠক করেন প্রধানমন্ত্রী। সে কথা নরেন্দ্র মোদী নিজের টুইটার থেকে জানা যায়। তিনি লেখেন, ‘আজকের উচ্চপর্যায়ের বৈঠকে অক্সিজেন ঘাটতি নিয়ে দেশের বর্তমান পরিস্থিতি খতিয়ে দেখার পাশাপাশি, অক্সিজেন সরবরাহের বিষয়টিও পুনর্মূল্যায়ন করা হয়েছে’।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

twitter nusrat jahan Oxygen PM Narendra Modi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE