Advertisement
০৯ ডিসেম্বর ২০২২
Nusrat Jahan

Nusrat Jahan: পুত্র ঈশানকে অনুরাগীদের সামনে আনলেন নুসরত! আলোর উৎসবে নয়া রোশনাই

নরম আলোয় মোহময়ী নুসরত। আঁচলের ফাঁকে বেরিয়ে ছোট্ট মাথা। বেগুনি রঙের পাঞ্জাবি, চোস্ত পাজামায় স্ত্রীর সঙ্গে পাল্লা দিয়েছেন যশও।

‘রাকা’র ইনস্টাগ্রাম স্টোরি বলছে, শুধুই আলো জ্বেলে দীপাবলি উদ্‌যাপন নুসরতের।

‘রাকা’র ইনস্টাগ্রাম স্টোরি বলছে, শুধুই আলো জ্বেলে দীপাবলি উদ্‌যাপন নুসরতের।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৪ নভেম্বর ২০২১ ২০:০৩
Share: Save:

আলোর উৎসবে বড়সড় চমক দিলেন নুসরত জাহান! ইনস্টাগ্রামে নিজের ও স্বামী যশ দাশগুপ্তের দীপাবলি উদযাপন তো বটেই, এই প্রথম প্রকাশ্যে এনেছেন সদ্যোজাত ঈশানের ছবিও!

বেগুনি সিল্ক শাড়ি। সঙ্গে ছিমছাম গয়না, হাল্কা রূপটান। নরম আলোয় মোহময়ী নুসরত। আঁচলের ফাঁকে বেরিয়ে ছোট্ট মাথা। বেগুনি রঙের পাঞ্জাবি, চোস্ত পাজামায় স্ত্রীর সঙ্গে পাল্লা দিয়েছেন যশও। ইনস্টাগ্রামে নুসরতের দীপাবলির উপহারে মাতোয়ারা অনুরাগীরাও।
‘রাকা’র ইনস্টাগ্রাম স্টোরি বলছে, শুধুই আলো জ্বেলে তাঁর উদ্‌যাপন। শ্বেত পাথরে বাঁধানো মেঝে, আঙিনা। তাতে নানা রঙে রঙ্গোলির নিখুঁত আলপনা। প্রতিটি রঙ্গোলির পাশে, সামনে মাটির প্রদীপের। স্নিগ্ধ আলো ছড়িয়ে পড়েছে চারপাশে। ছবিতে নুসরতের মন্তব্য ‘ভাইবস’, অর্থাৎ উৎসবের স্পন্দন।

নুসরত কি নিজের হাতে আলপনা এঁকেছেন? জ্বেলেছেন মাটির প্রদীপ? জানা যায়নি। তবে এ ভাবেই হাই কোর্টের রায় মেনে পরিবেশবান্ধব দীপাবলি উদযাপন সাংসদ-তারকার।

ঈশানের সঙ্গে নুসরত।

ঈশানের সঙ্গে নুসরত।

আলোর উৎসবের আগেই কাশ্মীর থেকে ফিরেছেন ‘জয় কালী কলকাত্তেওয়ালি’-র নায়িকা। ভূস্বর্গে যশের সফর সঙ্গী ছিলেন। পাশাপাশি, এনা সাহার আগামী ছবিতে ফের জুটি বাঁধছেন দু’জনে। সেই ছবির একটি গানও ক্যামেরাবন্দি হয়েছে কাশ্মীরে। ছবির পরিচালক শিলাদিত্য মৌলিক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.